|

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৭

প্রকাশিতঃ ৫:৪৯ অপরাহ্ন | ডিসেম্বর ০৪, ২০২১

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৭

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক ও মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন অপরাধের অভিযোগে ১৭জনকে গ্রেফতার করেছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় গাজা ও হেরোইন উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপারের নির্দেশে বিভাগীয় নগরীর আইন শৃংখা নিয়ন্ত্রনে রাখতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই শুভ্র সাহা এবং এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টিম চর কালীবাড়ী এলাকা থেকে ৩মাসের সাজাপ্রাপ্ত সিআর মামলায় পরোয়ানাভুক্ত চরকালিবাড়ির মোস্তফা কামালকে এবং শাহ মিনহাজ উদ্দিন আরকে মিশন রোড এলাকা থেকে জিআর মামলায় পরোয়ানাভূক্ত সুপ্লব বনিককে গ্রেফতার করে।

এসআইআশিকুল হাসানের নেতৃত্বে একটি টিম কেওয়াটখালী ওয়াপদাহ অফিসের পিছন থেকে ডাকাতির চেষ্টার ঘটনায় ৬ ডাকাতকে গ্রেফতার করে। তারা হলো, মামলায় ইমরান খান ওরফে রিফাত, মোঃ রানা, শাহাদৎ হোসেন বাবু, সুপ্লব বনিক, উৎপল চন্দ্র দে এবং দুর্লভ সরকার। তাদের কাছ থেকে কিরিচ, সামুরাই, চাকু, সুইচ গিয়ার চাকুসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এছাড়া এসআই আশিকুল হাসান ও এসআই আরিফুল ইসলাম পুরাতন চুরি মালায় চিহিৃত ও আলোচিত চার চোরকে গ্রেফতার করে। তারা হলো, রাকিব মিয়া, দেলোয়ার, মোঃ নাজমুল ও দীলিপ। এছাড়া ২কেজি গাঁজা ও ৫ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। তারা হলো রঘুরামপুরের শাহ আলম, লেংড়া বাজার বেপারীপাড়ার আবুল কালাম ও রঘুরামপুর সবজি পাড়া মাঠখলার খোকন মিয়া।

এছাড়াও মোঃ রবিন ও মোঃ জীবন নামে আরো দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাদেও সবাইকে শুক্রবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 186
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪