|

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ২১

প্রকাশিতঃ ৯:৫৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৪, ২০২২

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ২১

এম এ আজিজ, ময়মনসিংহঃ ময়মনসিংহে কােতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, নগরীসহ আশপাশের মানুষের নওরাপত্তা নিশ্চিত ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালি পুলশি অভিযান পরচিালনা করে আসছে। এরই অংশ হিসাবে শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই আরফিুল ইসলামের নেতৃত্বে একটি টীম মধ্য বাড়েরা ছেলের হাতে মা খুন হওয়ার অপরাধে আসামী জাকরি হোসেনকে গ্রেফতার করে।

এসআই মানকিুল ইসলামের নেতৃত্বে একটি টীম পাটগুদাম বাসস্ট্যান্ড থেকে দস্যুতার প্রস্তুতিকালে ইয়াছিনকে গ্রেফতার করে।

এসআই আশকিুল হাসানের নেতৃত্বে একটি টীম চরপাড়া কপক্ষিত এলাকা থেকে মাদকদ্রব্য রাখার অপরাধে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, রতন মিয়া ও মানকি ওরফে পুইট্টা মানিক।তাদের কাছ থেকে ২৭ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

এসআই শাহজালালের নতেৃত্বে একটি টীম গলগন্ডা কাঠগোলা বাজার থেকে মাদকদ্রব্য রাখার অপরাধে আলোচিত মাদক ব্যবসায়ী কাঠগোলা বাজারের মোঃ কাউসারকে গ্রেফতার করে। তার কাছ থেকে ২০ পিচ ইয়াবা ট্যাবলট, ৫০গ্রাম গাঁজা, ও মাদক বিক্রিকাজে ব্যবহৃত মটরসাইকল জব্দ করে পুলিশ।

এসআই কামাল হোসেনের নেতৃত্বে আরেকটি টীম গলগন্ডা কাঠগোলা বাজার থেকে জুয়া খেলারত অবস্থায় ৩ জুয়াড়িকে গ্রেফতার করে।তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, মোঃ রুবলে, সরিাজুল ইসলাম ও ফারুক।

এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টীম চর আনন্দীপুর থেকে পুরাতন চুরি মামলার আসামী হাতেমকে গ্রেফতার করে। এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম আকুয়া উলঙ্গপাড়া অপহরন মামলার আসামী মোঃ হিমেলকে গ্রেফতার করে।

এছাড়াও এসআই টিটু সরকার, এসআই মোহাম্মদ কামাল উদ্দনি, এসআই শাহজালাল এসআই মানকিুল ইসলাম, এএসআই হুমায়ুন, এএসআই আবুল কালাম আজাদ, এএসআই নুরুজ্জামান পৃথক অভিযান চালিয়ে সিআর মামলায় সাজাপ্রাপ্ত এক পলাতকসহ জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানামূলে ৭জন, সিআর মামলা গ্রেফতারী পরোয়ানামূলে আরো ৩জনকে গ্রেফতার করে। মোঃ মাহাবুর রহমান, মোঃ সজীব, হারুনুর রশিদ, মোঃ হারুনুর রশিদ, মাহাবুর রহমান বিল্লাল মিয়া মাষ্টার, সাদ্দাম হোসেন, মোঃ সাদ্দাম হোসেন, রতন মিয়া, পারভীন বেগম, রোকসানা। মাদক ব্যবসায়ীসহ অন্যান্যদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ওসি আরো বলেন, আইন শৃংখলা নিয়ন্ত্রণে এবং অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে। স্থানীয়দের সহযোগিতা অধিকমাত্রায় পাওয়া গেলে নগরবাসীকে একটি বাসযোগ্য নিরাপদ শহর উপহার দেয়া সম্ভব হবে।

দেখা হয়েছে: 176
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪