|

ময়মনসিংহ দক্ষিণ জেলা তাঁতীদলের আহবায়ককে অনাস্থা পরবর্তী সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৫:৪৫ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০২১

ময়মনসিংহ দক্ষিণ জেলা তাঁতীদলের আহবায়ক রুহুল আমীনকে অনাস্থা পরবর্তী সংবাদ সম্মেলন

এম এ আজিজ, ময়মনসিংহঃ বাংলাদেশ জাতীয়তাবাদি তাঁতীদল ময়মনসিংহ শাখার আহবায়ক রুহুল আমীনকে অনাস্থা দিয়ে সংবাদ সম্মেলন করেছে সংগঠনের সদস্য সচিবসহ ৩৮ সদস্য। বুধবার ময়মনসিংহ প্রসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সংগঠনের সদস্য সচিব আনোয়ারুল ইসলাম উজ্জল বলেন, দেড় বছর আগে মাসুদুর রহমান নির্বিককে আহবায়ক করে ১৪জনকে যুগ্ন আহবায়ক এবং আমাকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি দেয়া হয়।

ঐ কমিটির আহবায়ককে পরবর্তীতে বহিস্কার করা হলে ৪ নং যুগ্ন আহবায়ক রুহুল আমিনকে আহবায়ক, একজন যুগ্ন আহবায়ক এবং আমাকে সদস্য সচিব করে পুণরায় ৬৬ সদস্য বিশিষ্ট কমিটি দেয়া হয়েছে।

কিন্তু আহবায়ক রুহুল আমিন দলীয়ভাবে কারো সাথে কোন ধরনের আলোচনা না করে এককভাবে তার মনগড়া সিদ্ধান্ত নিয়ে সদস্য ফরম বিক্রিসহ কর্মীদের উপর মাসিক চাদা দাবি করেন। এতে দলীয় নেতাকর্মীদের মাঝে মারাত্বকক্ষোভ দেখা দেয়।

তিনি আরো বলেন, মুক্তিযোদ্ধা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদি দলের সহযোগী সংগঠন তাঁতীদল গঠন করেছেন। রুহুল আমীন স্বাধীনতার বিপক্ষের পরিবারের সন্তান।

তিনি আরো বলেন, রুহুল আমীনের বিরুদ্ধে এ ধরণের অসংখ্য অভিযোগ থাকার পরও সুস্থ্য ধারা এবং স্বচ্ছ রাজনীতি করার লক্ষে তাকে বার বার দলীয় ফোরামে ডাকা হলে তিনি কখনো হাজির হননি। এক পর্যায়ে তাঁতীদলকে ময়মনসিংহে সুসংগঠিত রাখার স্বার্থে গত ৬ নভেম্বর এক সভা করে রুহুল আমীনের বিরুদ্ধে অনাস্থা প্রদান করা হয়। ঐ অনাস্থা প্রস্তাবে ৩৮জন সদস্য স্বাক্ষর করেছেন।

সংবাদ সম্মেলনে জিয়াউল হাসান সম্রাট, মোস্তাকিম হোসেন, মফিজুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 161
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪