|

ময়মনসিংহ পুলিশের সাফল্য টলি ব্যাগের রহস্য উদঘাটন: ৪ খুনি গ্রেফতার

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ন | অক্টোবর ৩০, ২০১৯

ময়মনসিংহ পুলিশের সাফল্য টলি ব্যাগের রহস্য উদঘাটন: ৪ খুনি গ্রেফতার

আরিফ আহম্মেদঃ জনপ্রিয় সিরিজ ক্রাইম পেট্রোলের আদলে ঘটনাকেও হার মানালো ময়মনসিংহের ট্রলি ব্যাগের রহস্য উদঘাটনের ঘটনা। দ্রুততম সময়ে মধ্যে খুন হওয়া পরিচয়হীন দেহের রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেফতারের ঘটনায় এখন সর্বমহলে প্রশংসিত ময়মনসিংহ পুলিশ।

গত ২০ অক্টোবর পাটগুদাম ব্রীজ সংলগ্ন স্থানে ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখে জনগণ। ব্যাগে বোমা সন্দেহে ঘেরাও করে রাখে পুলিশ। ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝিসহ অধিনস্থ পুলিশ কর্মকর্তারা ঘটনা স্থলে হাজির হন। রাতেই আসে ঢাকা থেকে বোমা বিশেষজ্ঞ টিম। পরদিন সকালে ব্যাগ খুলে পায় লাশের খন্ড।

অপর দিকে খবর আসে কুড়িগ্রামে পা, হাত ও মাথা পাওয়া গেছে। তৎপর হয়ে উঠে ময়মনসিংহের পুলিশ। প্রযুক্তি আর বিচক্ষণাতার সাথে হিসেব মিলাতে থাকে তারা। ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় একটি মামলাও করেন তারা। মামলা নং-১০২ তাং-২৫/১০/২০১৯ ইং।

সৎ আর চৌকস জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেন পিপিএম (বার) এ ঘটনার তদন্ত করার দায়িত্ব দেন জেলা গোয়েন্দা সংস্থার পুলিশ পরিদর্শক শাহ মোঃ কামাল আকন্দ পিপিএম (বার) তদন্ত কাজ শুরু করেন। এস আই আকরাম হোসেন ও এ এস আই জুয়েল গত ২৮ অক্টোবর জেলার জয়দেবপুর থেকে হত্যায় জড়িত সন্দেহে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে।

তারা হলেন ফারুক মিয়া (২৫), হৃদয় মিয়া (২০), সাবিনা আক্তার (১৮) ও মৌসুমী আক্তার (২২)। তাদের কাছে ডিবি পুলিশ খুন হওয়া ভিকটিমের নাম জানতে পারে।

আটককৃতরা ঘটনার দ্বায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন। পুলিশ তাদের কথামত হত্যায় ব্যবহার করা ছুড়ি, ব্যাগ, ইট ও মোবাইল ফোন উদ্ধার করে।

ময়মনসিংহ পুলিশের সাফল্য টলি ব্যাগের রহস্য উদঘাটন: ৪ খুনি গ্রেফতার

ঘটনা সুত্রে জানা যায়, খুন হওয়া বকুরের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলা হুগলা গ্রামে। তার বাবার নাম ময়েজ উদ্দীন। একই এলাকার প্রতিবেশী গ্রেফতার হওয়া সাবিনাকে খুন হওয়া বকুল ভালোবাসার জন্য উত্যক্ত করতো। দীর্ঘ মেয়াদী পরিকল্পনায় খুন করা হয় বকুলকে।

মোবাইল ফোনে ফুসলিয়ে বকুলকে গাজীপুরে জয়দেব পুরের খুনিদের ভাড়া বাসায় বকুলকে নিয়ে যাওয়া হয়। রাতেই খুনিরা তাদের ভাড়া বাসায় বকুলকে খুন করে। খুন করার পর লাশের দু’হাত, দু’পা ও মাথা নিয়ে যায় সাবিনা ও তার ভাবী মৌসুমী। তারা এগুলো কুড়িগ্রাম জেলার দু’টি স্থানে ফেলে আসে। অপর দিকে বাকি দেহ হৃদয় ও ফারুক ময়মনসিংহের পাটগুদাম ব্রীজ মোড়ে টলী ব্যাগে ভরে ফেলে যায়।

দেখা হয়েছে: 1063
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪