|

রংপুরে ৭৫ বছর বয়সের বৃদ্ধ বলাৎকারের সময় হাতে নাতে আটক

প্রকাশিতঃ ৯:২৮ অপরাহ্ন | নভেম্বর ০৪, ২০২১

রংপুরে ৭৫ বছর বয়সের বৃদ্ধ বলাৎকারের সময় হাতে নাতে আটক

রবিন চৌধুরী, রংপুরঃ রংপুর নগরীর ৪ নং ওয়ার্ড আমাশু কুকরুলের ফারদিন আহমেদ জিহাদ (১৩) বছরের শিশুকে আমিনুর ইসলাম মিলিটারী (৭৫) বছরের বৃদ্ধ দ্বারা বলৎকারের অভিযোগ উঠেছে।

স্থানীয় সুত্রে জানা যায় বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল ১১টার দিকে আমাশু কুকরুল পূর্ব পাড়ার ধান ক্ষেতে বলাৎকারের সময় পাশের বাসার মেয়ে ঐশী, ঐশীর মা ও জিহাদের চাচী শরিফা দেখতে পায়। পরে ফারদিন আহমেদ জিহাদের মাকে খবর দিলে ঘটনা স্থলে এসে চিৎকার করে।

স্থানীয় লোকজন জড়ো হয়ে আমিনুর রহমান মিলিটারীকে আটক করে পুলিশকে খবর দেয় । ফারদিন আহমেদ জিহাদ (১৩) ও আমিনুর ইসলাম মিলিটারীর বাসা আমাশু কুকরুল সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ডে।

ভিকটিমের মা জীবন বেগম বলেন, আমার ছেলে ফারদিন আহমেদ জিহাদ রংপুরে লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ ৭ম শ্রেণির ছাত্র ছিল। কিন্তু করোনা কালীন সময় স্কুল দীর্ঘদিন বন্ধ থাকার কারণে জুম্মা পাড়ার বড় আল জামিয়াতুল নুরুল উলুম করিমিয়া হাফেজিয়া মাদ্রাসার বর্তমান ছাত্র। এই মিলিটারী আমিনুর আমার ছেলেকে প্রায় চার বছরে চার-পাঁচ বার বলৎকার করেছে। কিন্তু আজকে সেই একই কাজ করার সময় স্থানীয় লোকজনের কাছে হাতে নাতে ধরা পড়েছে।

পরে স্থানীয় লোকজন মিলিটারী আমিনুরকে আটকে রেখে মারডাং করে পুলিশের হাতে তুলে দেয়। ফারদিন আহমেদ জিহাদ বলেন, আমিনুর দাদু আমাকে বলে তোরার বুকটা ফুলা লাগছে। এই কথা বলিয়া অনেক দিন আগে তিনি শরীর ঝাড়ফুক দেওয়ার কথা বলে আমার শরীরের সব কাপড় খুলতে বলে। তারপর আমাকে বলৎকার করে। আমি এই কথা বাসায় বলে দিতে চাইলে আমাকে বলে তোমাকে মেরে ফেলব, গুম করে ফেলব, তোমার বাবা-মাকেও মেরে ফেলব এই কথা বলে সব সময় ভয় দেখাইতো। আর আমাকে বলৎকার করতো।

মেট্রো পলিটন পশুরাম থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) হিল্লোল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যায়। অভিযুক্ত আমিনুর রহমানকে স্থানীয়দের হাত থেকে উদ্ধার করে ভিকটিমসহ থানায় নিয়ে আসি জিজ্ঞেসাবাদ চলছে। এদিকে সমাজ সেবা অধিদপ্তর থেকে অফিসার নজরুল ইসলাম এসেছিলো তিনি ও তথ্য নিয়ে গেছে । এই নিউজ লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 370
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪