|

রংপুর জেলা পরিষদ সুপার মার্কেট দোকান মালিক সমিতির সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৬:৪৬ অপরাহ্ন | জুলাই ২৩, ২০২২

রংপুর জেলা পরিষদ সুপার মার্কেট দোকান মালিক সমিতির সংবাদ সম্মেলন

রবিন চৌধুরী রাসেল, রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি আলতাফ হোসেনকে সাময়িক ভাবে অব্যাহতি দিয়ে সংবাদ সম্মেলন করেছেন দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ।

শনিবার (২৩ জুলাই ২২) দুপুর ২ টার দিকে জেলা পরিষদ সুপার মার্কেটের সমিতির হল রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত বক্তব্য উপস্থাপন করেন সাধারণ সম্পাদক রশিদুজ্জামান বুলবুল।

এ সময় তিনি বলেন রংপুর সুপার মার্কেটে ৩৫০টি ছোট বড় দোকান নিয়ে ৪০ বছর ধরে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছি। সবাই অবগত ১ম,২য় ও ৩য় তলায় কিছু দোকান বন্ধ থাকায় অনেক ব্যবসায়ী ত্যাগ স্বীকার করে ও অনেকে নিঃস্ব হয়ে যায়, ধীরে ধীরে এখন ভালো অবস্থানে সুপার মার্কেট। এখানে তিন বছর মেয়াদি ভোটের মাধ্যমে সমিতি গঠন করা হয়। যারা সকল সমস্যা দেখভাল করেন।

তিনি আরো বলেন, আমাদের মার্কেটের ২য় তলায় ১৬টি দোকান জেলা পরিষদ তৈরি করেছিল। দুঃখের বিষয় কোন প্রকার টেন্ডার দেয় কিন্তু সমিতি সে ব্যপারে অবগত নয়। যা যুক্তি সংগত নয়। পরে জানা যায়, সমিতির সভাপতি অন্যের যোগ সাজসে দোকান বিক্রি করে দেয়, যে পেপাড় মানুষ পড়েনা সেই পেপাড়ে নামে মাত্র বিজ্ঞপ্তি প্রদান করেন। সেটাও আবার শুক্রবারে। আমরা চাই নতুন ভাবে টেন্ডারের মাধ্যমে দোকান গুলোন সঠিক নিয়মে কার্যক্রম পরিচালনা করা হোক।

সংবাদ সম্মেলনে আরো বলেন, বর্তমান সভাপতি অসুস্থ্য তাই মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী সভাপতিকে সাময়িক ভাবে অব্যহতি দেয়া হলো। বর্তমানে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন বর্তমান সহ-সভাপতি আনোয়ার হোসেন। তিনি সুস্থ্য হলে পূণরায় সিদ্ধান্ত নেয়া হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আনোয়ার হোসেন, জয়নাল আবেদিন, যুগ্ন সম্পাদক নাহিদ রানা রাহি, রেজাউল করীম রাসেল, সাংগঠনিক সম্পাদক মকসুদার রহমান মুকুল, অর্থ সম্পাদক হুমায়ুন কবির, সাবেক সভাপতি জুয়েল, রংপুর মেট্রো চেম্বারের সভাপতি রেজাউল ইসলাম মিলনসহ সমিতির নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 263
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪