|

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের হস্তক্ষেপ কামনা

প্রকাশিতঃ ৬:৪৬ অপরাহ্ন | নভেম্বর ২৮, ২০১৯

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের হস্তক্ষেপ কামনা

রংপুর প্রতিনিধিঃ রংপুর নগরীতে রুপালী ন্যাশনাল লিমিটেড এর প্রতারণার ফাঁদে রংপুরের কর্মকতা-কর্মচারীও গ্রাহক। জানা গেছে নিয়োগের মাধ্যমে জামানত দিয়ে রংপুর অফিস শুরু করে কর্মকতারা ও কর্মচারীরা। এক মাস না পেরুতেই তারা বুঝতে পারেন ঢাকার অফিস ভুয়া ।

তখনি দায়িত্বরত কর্মকর্তারা কোম্পানীর বিরুদ্ধে জিডি ও মামলা দায়ের করেন। একই কোম্পানীর চতুর ম্যানেজার ছোটন চালাকি করে মৌসুসী ও তার স্বামী গোলাম রাব্বানী লিটন সুকৌশলে রেজওয়ানা বেগম রিজু, হাবিবুর রহমান রাহাদ, তানবীন আক্তার মুন্নী ও পিয়ন নাসরীন বেগমসহ অফিসটি চালিয়ে আসছেন ।

জানা গেছে এর আগে অফিসটি চারতলা মোড়ে ছিল। লিটন তার গায়ের জোরে স্থানীয় ও বহিরাগত সন্ত্রাসী দিয়ে অফিসের ২.০০.০০০/-(দুই লক্ষ) টাকার মালামাল শাপলা চত্বর পুবালী ব্যাংকের ৪র্থ তলায় শিফট করেন । অফিসের নিয়োগকৃত কর্মকর্তারা বাধাঁ প্রদান করলেও তা মানেননি লিটন । এ ঘটনায় কোতয়ালীতে একটি সাধারন ডায়েরী হয় ।

সরেজমিনে গেলে বাবুখাঁ-পশ্চিম বাবুখাঁর গ্রাহকরা অভিযোগ করে বলেন যে, এই নামকা ওয়াস্তে কোস্পানী আমাদের কাছে ২মাস থেকে টাকা গ্রহন করছে । কিন্তুু এখন পর্যন্ত কোন লোন অথবা ইলেক্ট্রনিক্স পন্য টিভি, ফ্রীজ, রাইস কুকার, কিছুই পাইনি । আমরা আমাদের জমানো টাকা ফেরত চাইতে গেলে লিটন, ছোটন, রিজু, মৌসুমী তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে ভয়ভীতি দেখিয়ে আসছে । এবং আমরা এক সপ্তাহ ধরে টাকা ফেরতের জন্য ঘুরলেও অফিসে গিয়ে দেখি তালা বন্ধ।

এ ঘটনায় নগরীতে গ্রাহকদের মাঝে চরম উওেজনা বিরাজ করছে । আমাদের প্রতিবেদক ঢাকার অফিসে কথা বললে কোম্পানির এম ডি সাইফুল ইসলাম লিটন বলেন রংপুরে কোন অফিস নাই। আমরা রংপুরের ব্রান্সটি একমাস আগেই বন্ধ করে দিয়েছি।

এ ব্যপারে ০৭/১১/২০১৯ তারিখে কোতোয়ালী মেট্রোপলিটন থানার গোলচত্বরে বসলে, এ এস আই নুরন্নবি এই কোম্পানীর এমডিকে স্ব-শরীরে এক সপ্তাহের মধ্যে হাজির করতে বললেও ব্যার্থ হয় ম্যানেজার ছোটন, মৌসুমী, লিটন, রিজু ।

গ্রাহকদের দাবী কোম্পানী যদি না থাকে তাহলে তারা কালেকশন বন্ধ না করে চলমান রেখেছে কেন। গত সোমবার সরেজমিনে অফিসে গেলে ম্যানেজার ছোটনকে পাওয়া যায়নি। মুঠোফোনে তিনি বলেন, যে আমার কাছে অফিসের কোন কাগজ-পত্র নেই। কাগজ-পত্রের বিষয়টি লিটন সাহেব দেখছে।

দেখা হয়েছে: 491
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪