|

রমজান উপলক্ষে মদনে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

প্রকাশিতঃ ৬:১২ অপরাহ্ন | মে ০৪, ২০২১

রমজান উপলক্ষে মদনে প্রধানমন্ত্রীর উপহার নগত অর্থ বিতরণ

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা জেলা মদন উপজেলায় নায়েকপুর ইউনিয়নে পরিষদ কার্যালয়ে ৪ই মে সকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহায়তায় পবিত্র মাহে রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে জিআর নগদ ৫০০ শত টাকা করে (জনপ্রতি) পাঁচশত জন, ভিজিএফ নগদ ৪৫০ টাকা করে (জনপ্রতি) এক হাজার জনকে, মোট ১৫০০ জনের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব হাবীবুর রহমান, উপজেলা ভূমি কর্মকর্তা উম্মে কুলসুম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, বর্তমান ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান রোমান, উপজেলা আওমীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম, ইউপি সচিব হিরণ মিয়া, স্থানীয় ইউপি সদস্যসহ গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

ভুক্তভোগীদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন পবিত্র মাহে রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জণনেত্রী শেখ হাসিনা দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহায়তায় জিআর নগদ ৫০০/-ও ভিজিএফ নগদ ৪৫০/- করে মোট ১৫০০ জনকে এই ইউনিয়নে বরাদ্ধ দেওয়া হয়।

দেখা হয়েছে: 371
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪