|

রাজারহাটে কমিউনিটি পুলিশিং ডে পালিত

প্রকাশিতঃ ৫:৩৯ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০১৯

রাজারহাটে কমিউনিটি পুলিশিং ডে পালিত

এ.এস. লিমন, রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে শনিবার সকালে থানা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিবসটি উপলক্ষে সকাল ১০টায় রাজারহাট থানা চত্বর থেকে পুলিশ-কমিউনিটি পুলিশিং এর সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আব্দুল্লাহ্ সোহরাওয়ার্দ্দী অডিটোরিয়ামে এক আলোচনা মিলিত হয়।

সভায় থানা অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি।

এতে বক্তব্য রাখেন- উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুনুর মো.আক্তারুজ্জামান, সদস্য সচিব ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার, ইউপি চেয়ারম্যান আবুল কামাল আজাদ, জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম, প্রধান শিক্ষক মো.আশরাফুল ইসলাম প্রমূখ। শেষে এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 562
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪