|

ফুলবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে এর র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০১৯

ফুলবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে এর র‌্যালি ও আলোচনা সভা

মোঃ আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ এর র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত। আজ ২৬ অক্টোবর শনিবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী থানা পুলিশের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি ফুলবাড়ী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফুলবাড়ী থানা চত্তরে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে সকাল ১১ টায় থানার সভাকক্ষে কমিউনিটি পুলিশিং বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভপতিত্ব করেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক, জঙ্গি, দূর্নীতিমুক্ত দেশ গড়ি”।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিলটন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যনা মঞ্জু রায় চৌধুরী, বঙ্গবন্ধ কলেজের অধ্যক্ষ মোঃ মাসুদুর রহমান মাসুদ, ফুলবাড়ী পৌরসভার প্যানেল মেয়র মোঃ মামুুনুর রশিদ চৌধুরী মামুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, বেতদীঘি ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন।

কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ এর র‌্যালিতে মুক্তিযোদ্ধা, স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্রছাত্রী, সাংবাদিক, গ্রাম পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ফুলবাড়ী থানার সকল অফিসার ও কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

ফুলবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে এর র‌্যালি ও আলোচনা সভা

দেখা হয়েছে: 609
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪