|

রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ন | অগাস্ট ১৫, ২০২১

রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়নে শিমুলিয়া জনতা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে আজ রবিবার দুপুর ১ টায় ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনায় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক এর সভাপতিত্বে সাবেক রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হারেজের সঞ্চালনায়।সার্বিক সহযোগিতায়ঃ রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী।

১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। মানব সভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধূঁর শোকের দিন। ১৯৭৫ সালের এই দিনে মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের লাঞ্ছিত-বঞ্চিত-নিপীড়িত মানুষের মহান নেতা, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ, বাঙালির নিরন্তন প্রেরণার চিরন্তন উৎস, স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক এমপি) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূঁইয়া। ছাত্রলীগ, যুবলীগ,শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ ও আ’লীগের সকল অঙ্গ সংগঠন বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষক, সাংবাদিক বৃন্দ সহ সর্বস্তরের সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

এ সময় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছর আলী, বক্তব্যে বলেন আমার ২১ বছর রাজনীতির জীবনে আমি দেখেছি বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন আওয়ামী লীগ ব্যানার-ফেস্টুন লাগাতে পারেনি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালন করতে পারেনি জামাত-শিবির বিএনপি’র কারণে এখন আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই শান্তশিষ্ট ভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন করতে পারছি, তিনি সকলকে অক্ষ বদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

দেখা হয়েছে: 205
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪