|

লক্ষ্মীপুরে চা-দোকানীকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ১১:১৫ পূর্বাহ্ন | জুলাই ০৯, ২০১৯

লক্ষ্মীপুরে চা-দোকানীকে কুপিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে আনিছুর রহমান আজাদ (৪৫) নামে এক চা-দোকানীকে পূর্বশক্রতার জের ধরে কুপিয়ে হত্যা করেছে মোঃ মহসিন নামে আরেক দোকানী। আজাদকে বাঁচাতে গিয়ে আহত হন ইব্রাহিম নামে আরেক এক ব্যাক্তি।

সোমবার (৮জুলাই) রাতে রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের উত্তর ভাটরা নান্দিয়ারা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীতায় খুনি মহসিন (৩০) কে আটক করে।

পুলিশ ও স্থানীয়বাসী জানান,সন্ধ্যার দিকে মহসিনের সাথে তার দোকানের সামনে রিয়াদ হোসেন টিটু নামে এক যুবকের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা-কাটি হয়। এক পর্যায় মহসিন দা-নিয়ে টিটুকে দৌঁড়াতে লাগে বিষযটি দেখতে পান টিটুর মামা আজাদ।

পরে আজাদও তাদের পিঁছানে দৌঁড়াতে লাগে। টিটুকে না ধরতে পারায় তার মামা আজাদকে বেশ-কয়েকটি দা-দিয়ে কোপ-দেন মহসিন।এতে ঘটনার স্থলে মৃত্যু বরণ করেন আজাদ।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন হত্যার ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে হত্যাকারী মহসিনকে আটক করা হয়েছে। প্রাথমিক-ভাবে দারনা করা হচ্ছে পূর্বশক্রতার জের এ হত্যা কান্ড হতে পারে।

দেখা হয়েছে: 453
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪