|

লক্ষ্মীপুরে জমি দখলের প্রস্তুতি: প্রতিবাদ করলে ৫ ব্যক্তিকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ৪:২১ অপরাহ্ন | নভেম্বর ১০, ২০২১

লক্ষ্মীপুরে জমি দখলের প্রস্তুতি: প্রতিবাদ করলে ৫ ব্যক্তিকে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে ভাড়াটিয়া লোকজন নিয়ে রাতের অন্ধকারে জোরপূর্বক বিরোধ কৃত জমি দখলের চেষ্টা করার অভিযোগ উঠে ইব্রাহিম ও জামাল নামে দুই ব্যক্তির বিরুদ্ধে।

এসময় তাদের প্রতিপক্ষের লোকজন বাঁধা দিলে একপর্যায়ে নারীসহ পাঁচজনকে পিটিয়ে আহত করা হয়। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়।

মঙ্গলবার দিবাগত-রাত ১টার দিকে কমলনগর উপজেলার চরকালকিনি ইউনিয়নের রফিকগঞ্জ বাজারে পশ্চিম পাশে ওই বিরোধ কৃত জমিতে এ হামলার শিকার হয় আহতরা।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে মহি উদ্দিন গং ও পার্শ্ববর্তী জামাল ও ইব্রাহিম গংদের সাথে ৬ ডিং জমি নিয়ে বিরোধ চলে আসছে। এনিয়ে একাধিকবার বৈঠকও হয়েছে। এখনও পর্যন্ত সমাধান হয়নি। হঠাৎ গতরাতে জামাল ও ইব্রাহিম ভাড়াটিয়া লোকজন নিয়ে দোকান-ঘর তুলতে গেলে মহিউদ্দিন ও তার স্বজনরা বাদা দেয়।

এতে ক্ষিপ্ত হয়ে হামলাকারী’রা মহিউদ্দিন (৫৫), অহিদুল ইসলাম(২৭),মোসলেহ উদ্দিন (২৮), হারুন অর রশিদ (৩৪) ও অহিদা খাতুনকে এলোপাতাড়ি মারধর করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। ক্ষতিগ্রস্থ’রা লেখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুরে জমি দখলের প্রস্তুতি: প্রতিবাদ করলে ৫ ব্যক্তিকে পিটিয়ে জখম

দেখা হয়েছে: 177
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪