|

লক্ষ্মীপুরে নাটকীয় আগুনে পুড়ে গেল দুই ব্যবসা-প্রতিষ্ঠান

প্রকাশিতঃ ১:৫৮ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০২০

লক্ষ্মীপুরে নাটকীয় আগুনে পুড়ে গেল দুই ব্যবসা-প্রতিষ্ঠান

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে রাতে আঁধারে দুইটি ব্যবসা-প্রতিষ্ঠানের মালামাল পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে দুই দোকানের প্রায় ২ থেকে ৩ লাট টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের দাবি।

শনিবার (১১এপ্রিল) ভোররাতে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নে চরভূতা গ্রামে এ আগুন লাগার ঘটনা ঘটে।

গ্রামবাসীর সূত্রে জানা গেছে, ভোররাতে হঠাৎ স্থানীয় আবুল কালামের কীটনাশক (সার) দোকান ও শাহবউদ্দিনের চা-দোকানে আগুন দেখতে পেয়ে চতুর্দিক থেকে মানুষ এসে পানি নিক্ষেপ করে আগুন নিয়ন্ত্রণে আনে। এর পূর্বে দুই দোকানের মালামাল পুড়ে যায়।

সার দোকানদার আবুল কালামের দাবি গতকাল শুক্রবার বিকেলে তাদেরে দোকানের সামনে একটি খেলার মাঠে শিশু-কিশোর’র খেলাধুলা করে। এসময় আবুল কালাম তাদেরকে খেলাধুলা না করার জন্য বাধা দেয়। এতে শিশুকিশোর’রা ক্ষিপ্ত হয়ে তার সাথে অশ্লীল-আচারণ করে। রাত্রে তারা তার দোকানে আগুন দিয়েছে বলে তার দাবি।

স্থানীয় ইউপি সদস্য মোসলে উদ্দিন বাহার বলেন, কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে। এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। তবে গতকাল বিকেলে খেলাধুলাকে কেন্দ্র স্থানীয় ছেলেপেলের সাথে বাকবিতণ্ডা ঘটে। তবে দোকানীকে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

দেখা হয়েছে: 503
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪