|

লক্ষ্মীপুরে বাস-চাপায় প্রাণ হারালেন ইলেকট্রিশিয়ান

প্রকাশিতঃ ৪:১৬ অপরাহ্ন | অগাস্ট ১১, ২০২১

সড়ক দূর্ঘটনায়

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে মোঃ জহিরুল ইসলাম জহির (৪২) নামে এক পল্লী বিদ্যুৎবিদ (ইলেকট্রিশিয়ান) বাস-চাপায় প্রাণ হারালেন। বুধবার (১২ আগস্ট) সকাল ১১ টার দিকে সদর উপজেলার চরচামিতায় এলাকায় ঢাকা টু লক্ষ্মীপুর মহাসড়কে এ মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহত জহির লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাম বিদ্যুৎবিদ (ইলেকট্রিশিয়ান) হিসেবে কাজ করতেন। তিনি হাজিরপাড়া ইউনিয়নের হরিহরচক্র গ্রামের মৃত আবিদ মিয়ার পুত্র।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. জোবায়েরুল হক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পল্লী বিদ্যুৎ সমিতির ইলেকট্রিশিয়ান সমিতির সভাপতি মো. মোশারফ হোসেন রিপন স্বজনদের বরাত দিয়ে জানান, সকালে জহির তার ব্যবহৃত মোটরসাইকেল যোগে পল্লী বিদ্যুৎ সমিতির চন্দ্রগঞ্জ জোনাল অফিসে যাচ্ছিলেন।

পথিমধ্যে চরচামিতা এবং হাজিরপাড়া এলাকার মাঝামাঝি স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। তার মৃতদেহ সদর হাসপাতাল থেকে দুপুরে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

দেখা হয়েছে: 220
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪