|

লক্ষ্মীপুরে দগ্ধ তরুণীর মৃত্যুতে ৪ আসামি ২ দিনের রিমান্ডে

প্রকাশিতঃ ৬:০১ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০১৯

লক্ষ্মীপুরে দগ্ধ তরুণীর মৃত্যুতে ৪ আসামি ২ দিনের রিমান্ডে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে আগুনে দগ্ধ চট্টগ্রামের তরুণী শাহীনুর আক্তারের (২৪) মৃত্যুর ঘটনায় গ্রেফতার চার আসামির ২ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে রিমান্ড চেয়ে পুলিশ তাদেরকে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তারেক আজিজ এ আদেশ দেন।  এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ও কমলনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন আসামিদের ৫ দিনের রিমান্ডের আবেদন করেন।

লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সরকারি কৌশুলী (পিপি) জসিম উদ্দিন জানান, শাহিনুর হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তার আসামিদের ৫ দিনের রিমান্ডের জন্য আবেদন করে। এর প্রেক্ষিতে শুনানি শেষে আদালত ২ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন, কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) হাফিজ উল্লাহ, গ্রাম পুলিশ আবু তাহের ও প্রধান আসামি সালাউদ্দিনের ভাই আবদুর রহমান ও আলাউদ্দিন।

প্রসঙ্গত, চট্টগ্রামের রাউজান উপজেলার তরুণী শাহীনুর আক্তার শুক্রবার (১৯ এপ্রিল) লক্ষ্মীপুরের কমলনগরের সালাউদ্দিনের কাছে স্ত্রীর স্বীকৃতি চাইতে আসেন। রোববার (২১ এপ্রিল) বিকেলে কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে তার শরীরে আগুন নিয়ে দৌঁড়ে বের হতে দেখে স্থানীয়রা। আগুন নিভিয়ে দগ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করে ইউপি সদস্য হাফিজ উল্লাহ ও গ্রাম পুলিশ আবু তাহের।

পরে সোমবার (২২ এপ্রিল) সাড়ে ১১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের বাবা জাফর উদ্দিন ২২ এপ্রিল রাতে বাদি হয়ে কমলনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। এতে সালাউদ্দিনকে প্রধান আসামী করে ৫ জনের নাম উল্লেখ ও ৮ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

দেখা হয়েছে: 562
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪