|

লক্ষ্মীপুরে মূল্য তালিকা না থাকায় দুই দোকানির জরিমানা

প্রকাশিতঃ ১১:১৮ অপরাহ্ন | মার্চ ২০, ২০২০

লক্ষ্মীপুরে মূল্য তালিকা না থাকায় দুই দোকানির জরিমানা

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য তালিকা না রাখার দায়ে দুই ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার (২০ মার্চ) বিকেলে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহিদুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন।

জানা গেছে, করোনা ভাইরাসের আতঙ্ককে পুঁজি করে অসাধু ব্যবসায়ীরা চাল ও পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করে দিয়েছে। এ অভিযোগে জেলা শহরের গেঞ্জি হাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়।

এসময় দোকানে দ্রব্যমূল্যের তালিকা না রাখায় একটি দোকানের ৫ হাজার ও আরেকটি দোকানের ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জানতে চাইলে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহিদুল ইসলাম বলেন, অসাধু ব্যবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করে দিয়েছে। দোকানগুলোতে দ্রব্যমূল্যের তালিকা রাখা হয়নি। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এদিকে বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে দ্রব্যমূল্য বৃদ্ধির দায়ে জেলা শহরের মাছ বাজার, গেঞ্জিহাটা ও চকবাজারে অভিযান চালিয়ে ৮ দোকানে ১৩ হাজার টাকা ও রাতে কমলনগর উপজেলার হাজিরহাট ও তোরাবগঞ্জে ৯ দোকানের ৩ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

দেখা হয়েছে: 453
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪