|

লক্ষ্মীপুরে শিক্ষক-শিক্ষার্থী’রা ১মিনিট দাঁড়িয়ে বঙ্গবন্ধুকে স্মরণ

প্রকাশিতঃ ১২:২১ অপরাহ্ন | অগাস্ট ১৫, ২০২১

লক্ষ্মীপুরে শিক্ষক-শিক্ষার্থী'রা ১মিনিট দাঁড়িয়ে বঙ্গবন্ধুকে স্মরণ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে সামাজিক দূরত্ব ও মাক্স পড়ে লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১মিনিট দাঁড়িয়ে বঙ্গবন্ধুকে স্মরণ করেছে শিক্ষক-শিক্ষার্থী’রা। পরে বিদ্যালয় হলরুমে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রোববার (১৫ আগস্ট) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট জসিম উদ্দিন পিপি এ কর্মসূচির উদ্বোধন করেন। প্রতিষ্ঠান মিলনাতয়নে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল গফুর, সহকারী প্রধান শিক্ষক মো. মুরাদ হোসেন, সহকারী শিক্ষক আবুল খায়ের, বেলায়েত হোসেন, দেলোয়ার হোসেন, মো. আলী, জাকির হোসেন, আসাদুল ইসলাম, মানজুর এলাহী, কুলসুম বেগম, জসিম উদ্দিন, অফিস সহকারী আসিফ ইকবাল শরিফসহ শিক্ষার্থীরা।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু ছিলেন স্বাধীনতার মহানায়ক। কিন্তু স্বাধীনতার বিরোধীরা মনে করছে বঙ্গবন্ধু ও স্বপরিবাকে হত্যা করে বঙ্গবন্ধুর নাম চিরতরে মুছে দিবে বাংলার বুক থেকে। কিন্তু তারা পারেনি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বেঁচে আছে বলে সারা বিশ্ববাসী এ দিনে বঙ্গবন্ধুকে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করে । কোটি মানুষের হৃদয়ে বঙ্গবন্ধুর মিশে আছে।

আলোচনা শেষে বঙ্গবন্ধুর স্মৃতিচারণে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে কবিতা আবৃত্তি, বঙ্গবন্ধুর ভাষণ ও দেশাত্মবোধক গান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 263
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪