|

লক্ষ্মীপুরে শেখ হাসিনা’র সেতু ওপরে যুবলীগের সাজানো ইফতার

প্রকাশিতঃ ৯:৩৮ অপরাহ্ন | এপ্রিল ২৭, ২০২১

লক্ষ্মীপুরে শেখ হাসিনা'র সেতু ওপরে যুবলীগের সাজানো ইফতার

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে শেখ হাসিনা’র সেতুর ওপরে ইফতারের প্যাকেট ও পানি সাজিয়ে রেখে পাশেই হাঁটা-চলা করছেন কয়েকজন যুবলীগের নেতাকর্মী। সাজানো লাইন থেকে একের পর এক ইফতারের প্যাকেট তুলে নিতে দেখা গেছে শিশু-কিশোর,বৃদ্ধ-বয়োবৃদ্ধ ও রিক্সা চালকদের।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে জাতীয় নেতা শেরে বাংলা এ. কে. ফজলুল হকের ৫৯তম মৃত্যু-বার্ষিকী উপলক্ষে সদর উপজেলার পিয়ারপুর শেখ হাসিনা’র সেতুর ওপরে এ ইফতারের প্যাকেট রাখেন ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের নেতাকর্মী’রা।

এমন ব্যতিক্রমী উদ্যোগ দেখে ইতিমধ্যে অনেকেই যুবলীগের নেতাকর্মীদের প্রশংসা করেন।

লক্ষ্মীপুরে শেখ হাসিনা'র সেতু ওপরে যুবলীগের সাজানো ইফতার

ইফতারের প্যাকেট সাজানো সময় উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ আব্দুল রাজ্জাক রাসেল, যুগ্ম-আহ্বায়ক সোহাগুর রহমান শুভ, মোঃ হারুনুর রশিদ হারুন ও যুবলীগ নেতা রাসেল মাহমুদ রাজসহ প্রমুখ।

জানতে চাইলে যুবলীগ নেতা রাসেল বলেন, কেন্দ্রীয় যুবলীগের আহ্বানে ও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপুর নির্দেশে আমাদের এ সামান্য উপহার রোজাদারের জন্য। এছাড়াও আমরা ১ম রমজান থেকে মাদ্রাসার শিক্ষার্থী, রিক্সা চালক ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করে আসছি।

প্রসঙ্গত: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ২০১৭ সালে লক্ষ্মীপুরে এসে ২২টি প্রকল্প উদ্বোধন করে। তারমধ্য সদর উপজেলার পিয়ারাপুর সেতুটিও নতুন করে প্রকল্প উদ্বোধন করা হয়। ওই থেকে এ সেতুটির নাম নামকরণ করা হয় শেখ হাসিনা সেতু।

দেখা হয়েছে: 394
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪