|

লক্ষ্মীপুরে সৎ সন্তানদের অত্যাচারে মা অতিষ্ঠ

প্রকাশিতঃ ২:০৬ অপরাহ্ন | অগাস্ট ০২, ২০১৮

লক্ষ্মীপুরে সৎ সন্তানদের অত্যাচারে মা অতিষ্ঠ

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

কথায় আছে পর কখনও আপন হয় না। তেমনি সৎ সন্তানরাও কখনও সৎ হয়না। আলেয়া বেগম ৪০ কিংবা ৪৫ বছর বয়সী এক নারী সৎ সন্তানদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বাবা বাড়িতে এসে উঠলেন।

আলেয়া বেগম বৃহস্পতিবার (২ আগস্ট) সকালে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে এসে গণমাধ্যমকর্মীদের জানান, নারীরা বেশিভাগ স্বামীর হাতে নির্যাতনের শিকার হতে হয়। আর আমি উল্টো সৎ সন্তানদের হাতে বার-বার নির্যাতনের শিকার হচ্ছি।

স্থানীয় জনপ্রতিনিধিদের জানানো পরও সুবিচার পায়নি।হঠাৎ ভাঙা-ভাঙা কন্ঠে তিনি বলেন,আমার সৎ সন্তান (প্রবাসী) রহিম ওরফে রহমান ও তার বড় ভাই বাবুল বুধবার (১ আগস্ট) রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমাকে মারধর করে।বাবুলের হাতে থাকা টসলাইল দিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।সারা-রাত ব্যার্থার যন্ত্রণায় নির্ঘুম রাত কাটতে হয়েছে আমাকে।

সকাল সাড়ে ৭ টার দিকে বাবুল ও রহমান আমার ওপর ফের হামলীয়ে পড়ে। পরে আমার স্বামী শাহ্‌-আলম তাদের হাত থেকে কৌশলে আমাকে উদ্বার করে বাবা বাড়িতে পাঠিয়ে দেয়।আমার শরীরের আঘাত-প্রাপ্ত চিহ্ন দেখে ভাইরা আমাকে হাসপাতালো চিকিৎসা দেয়।

আলেয়া বেগম সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের কুতুবপুর গ্রামের সুন্নি সদ্দার বাড়ির শাহ্‌ আলমের স্ত্রী ও একই ইউনিয়নের আবিরনগর গ্রামের মৃত:আব্দুল মালেকের মেঝো মেয়ে।

এসব বিষয় জানতে আলেয়ার বোগমের স্বামী শাহ্-আলমকে বৃহস্পতিবার দুপুর ১২ টা ২০ মিনিটে তাঁর মুঠোফোনে কল করলে দুই ছেলে যে তাঁর স্ত্রীকে মারধর করেছে তিনি তার সাক্ষী।এবং তিনিও বড় ছেলে বাবুলের হাতে বেশ কয়েক বার হামলার শিকার হয়েছেন।স্ত্রীকে থানা বা কোর্টে মামলা করার পরামর্শ দিয়েছেন শাহ্‌-আলম।

ক্ষতিগ্রস্ত নারীর ছোট ভাই মোঃ সেলিম বলেন,বিয়ের পর থেকে সুখে সংসার করতে পারেনি আমার বোন।কারণে-অকারণে তাঁর সৎ সন্তান বাবুল আমার বোনকে মারধর করে।বিদেশ থেকে আসা ছোট ছেলে রহমান সেও আমার বোনকে মারধর করে।আমরা সুস্থ বিচারের দাবি করছি পুলিশ প্রশাসনে নিকট।

লক্ষ্মীপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসাক ডাঃ জয়নাল আবেদীন বলেন,আলেয়া বেগম নামে এক মহিলাকে সকালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁর শরীরের বিভিন্ন স্থানে জখমের আঘাত দেখা গেছে।

দেখা হয়েছে: 646
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪