|

লক্ষ্মীপুরে হামলা চালিয়ে ৫টি বসতঘর ভাংচুর, আহত-৪

প্রকাশিতঃ ২:৫২ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০১৮

লক্ষ্মীপুরে-হামলা-Five houses were vandalized and injured in Laxmipur attack 4

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে গৃহবধূ জোসনা বেগমকে পিটিয়ে হত্যার ঘটনাকে কেন্দ্র করে পৃথক হামলা চালিয়ে স্বামীর পরিবারের ৫ টি বসতঘরে কুপিয়ে ভাংচুর ও মালামাল তছনছ করা হয়েছে। এসময় বাধা দিতে গিয়ে নারীসহ ৪ জন আহত হয়।

রবিববার (২২ এপ্রিল) বিকালে সদর উপজেলার পিয়ারাপুর ও কামালপুর গ্রামে নিহতের উত্তেজিত স্বজনরা বহিরাগতদের নিয়ে এ তান্ডব চালায়। এনিয়ে ওই এলাকাগুলোতে চরম আতংক বিরাজ করছে। শুক্রবার রাতে জোসনাকে হত্যার অভিযোগ উঠে স্বামী সুজন ও তার পরিবারের সদস্যদের ওপর। তবে শনিবার রাতে পুলিশ সুজনকে কুমিল্লা থেকে আটক করেছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে রবিবার রাত ১০টা পর্যন্ত এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। আহত সুরমা বেগম, মারিয়া আক্তার নিলা, রহমত উল্যা ও হামিলা বেগম রুনাকে স্থানীয়রা ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

ক্ষতিগ্রস্থ হল- পিয়ারাপুর গ্রামের সুজনের বসত ঘর, বড় বোন আলেয়া বেগমের ঘর, বড় ভাই হারুনের ঘর, মেঝ ভাই সোহাগ পাটওয়ারীর ঘর ও পাশ্ববর্তী কামালপুর গ্রামের তার ছোট বোন রুমার ঘর।

লক্ষ্মীপুরে-হামলা-বসতঘর ভাংচুর-Five houses were vandalized and injured in Laxmipur attack 4

ক্ষতিগ্রস্থ রুমা আক্তার বলেন, জোসনার ভাই রাজুর নেতৃত্বে হঠাৎ বহিরাগত ২০-২৫ জন লোক দেশীয় অস্রশস্ত্র নিয়ে এসে আমাদের বাড়িঘরে অতর্কিত হামলা চালিয়েছে। তারা কুপিয়ে আসবাবপত্র ও মালামাল লন্ডভন্ড করেছে। তারা আমাদের স্বর্ণালংকার নিয়ে গেছে। এ ব্যাপারে অভিযুক্ত রাজুর সঙ্গে যোগোযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন অপরাধ বার্তাকে জানান, গৃহবধূ হত্যার ঘটনার তার স্বামী সুজনকে কুমিল্লা থেকে আটক করা হয়েছে। এনিয়ে থানায় মামলা হয়েছে। হামলা ও ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 417
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪