|

জনসচেতনতায় লিফলেট, মাস্ক বিতরণ জাককানইবি’র ছাত্রলীগ নেতা কবিরের

প্রকাশিতঃ ১২:১১ পূর্বাহ্ন | মার্চ ২৩, ২০২০

জনসচেতনতায় লিফলেট, মাস্ক বিতরণ জাককানইবি’র ছাত্রলীগ নেতা কবিরের

স্টাফ রিপোর্টেরঃ ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা কবির আহমেদ সাকিব সাধারণ জনগণের মাঝে করোনা সচেতনতায় লিফলেট, মাস্কসহ নানান সরঞ্জামাদি বিতরণ করেছেন।

২১ মার্চ রোজ শনিবার বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির আদেশ মোতাবেক ত্রিশাল পৌরসভার বিভিন্ন স্থানে তার সহকর্মীদের নিয়ে দিন মজুর, রিকশা, ভ্যানচালকসহ সাধারণ জনগনের নিকট করোনা মহামারী সংক্রান্ত সতর্কবার্তা পৌঁছে দেন।

কবির আহমেদ সাকিব তাঁর এমন কাজের উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমরা বাংলাদেশ ছাত্রলীগ দেশের সকল ধরণের দুর্যোগ মহামারীতে দেশকে স্থিতিশীল, স্বাভাবিক রাখতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। আজকের কাজটিও তার অংশবিশেষ। ভবিষ্যতেও আমি আমার সংগঠন,ব্যক্তিগত জায়গা থেকে জনকল্যাণে কাজ করে যাব। এছাড়া সে সময় তিনি, এমন কাজে অংশ নেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

উল্লেখ্য, কবির আহম্মেদ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন।

দেখা হয়েছে: 757
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪