|

লোহাগাড়ায় সাংবাদিককে হুমকির ঘটনায় বিএমএসএফ’র প্রতিবাদ

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ন | এপ্রিল ২৯, ২০১৯

লোহাগাড়ায় সাংবাদিককে হুমকির ঘটনায় বিএমএসএফ’র প্রতিবাদ

মোঃ ফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় পেশাগত দায়িত্ব পালনে সিপ্লাস টিভির প্রতিনিধি সাংবাদিক এরশাদ হোসেনকে হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।

রোববার রাতে দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এ ঘটনার সাথে জড়িত পাহাড়কাটা শাহ আলমকে গ্রেফতারের দাবি করা হয়।

শাহ আলম উপজেলার চরম্বা ইউনিয়নের বিবিরবিলা এলাকায় মৃত আকারাম উল্লাহর পুত্র ও বিবিএম ইটভাটার মালিক।

বিএমএসএফ’র স্থানীয় সূত্রে জানাগেছে ২৭ এপ্রিল (শনিবার) দুপুরে চরম্বা এলাকায় পাহাড়-টিলা কাটার সংবাদ সংগ্রহ করতে য়ায় এরশাদ। শাহা আলমের বক্তব্য নিতে গেলে পাহাড়-টিলা কাটার কথা স্বীকার করে গত বছর এপ্রিলের ২৬ তারিখ সিপ্লাসে তার বিরোধে অবৈধ পাহাড় কাটার নিউজ করায় তার ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রতিবেদকের উপর চড়াও হয়। এক পর্যায়ে তিনি ক্যামেরা ভেঙে ফেলার হুমকি দেন। এ ঘটনায় স্থানীয় থানায় একটি জিডি করা হয়েছে বলে জানিয়েছেন এরশাদ।

এদিকে পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকের সাথে এমন আচরণে ফুঁসে উঠেছে লোহাগাড়ার কর্মরত সাংবাদিকেরা। অবিলম্বে হুমকিদাতা শাহ আলমকে হুমকি প্রদানের অভিযোগে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়েছে।

 

দেখা হয়েছে: 412
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪