|

শরীয়তপুরে সংরক্ষিত আসনের মহিলা এমপি’র ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ ১২:৩৩ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০২০

শরীয়তপুরে সংরক্ষিত আসনের মহিলা এমপি'র ত্রাণ বিতরণ

শরীয়তপুর প্রতিনিধিঃ সারা বিশ্বের মতো ভয়াবহ মহামারী করোনা ভাইরাসের দূর্যোগে পড়েছে বাংলাদেশ তার সাথে শরীয়তপুরেও করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়েছেন খেটে খাওয়া দিনমজুরসহ অনেকেই।

আর এ চিন্তা মাথায় রেখে ১ এপ্রিল বুধবার শরীয়তপুরের সংরক্ষিত মহিলা আসনের এমপি পারভীন হক শিকদারের অর্থায়নে, ১ হাজার ২ শত জনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন তাঁর নিজ এলাকা কার্তিকপুর, সখিপুর, নড়িয়া, ভেদরগঞ্জসহ শরীয়তপুর সদরের বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে বাড়ি বাড়ি গিয়ে অসহায়, দিন মজুরদের মাঝে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেন তার কর্মী সমর্থকদের নিয়ে গঠিত বিশেষ টিম। ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, সাবান।

বিশেষ এই টিম প্রধান মোঃ সজল সিকদার বলেন, সংরক্ষিত আসনের মাননীয় এমপি পারভিন হক সিকদারের পক্ষে আমরা কয়েকটি টিম গঠন করে গরীব দুখী, অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছি, যতদিন করোনা ভাইরাসের জন্য মানুষকে লক ডাউনে থাকতে হচ্ছে,যতদিন গরীব খেটে খাওয়া মানুষ কাজে যেতে পারবে না ততোদিন আমাদের এই ত্রাণ বিতরন কার্যক্রম চালিয়ে যাবো।

এছাড়া তিনি আরো জানান, সংরক্ষিত আসনের মাননীয় এমপি পারভীন হক সিকদার জানিয়েছেন বর্তমান মহামারী দূর্যোগে একজন লোকও যেনো অনাহারে না থাকে আমরা সেই ব্যবস্থা করবো, আমি এই খাদ্য গরীবদের মাঝে বিতরন করছি, কে কোন দল করে, বা কোন মতের তা কোনো বিষয় নয়, যারা সত্যিকার অর্থে অসহায় তাদের জন্যই এটা আমার পক্ষ থেকে উপহার।
এটাকে কেউ ত্রাণ ভাববেন না বলেও তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জনাব মো: মানিক মোল্যা, আমরা মুক্তি যোদ্ধা সন্তান জেলা কমিটির সাধারন সম্পাদক শাহ আলম খান, শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের প্রধান কার্যকরী সদস্য ও নিউজ টুয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি রতন মাহমুদ এবং অন্যান্য প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

দেখা হয়েছে: 923
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪