|

কাশিপুর সীমান্তে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০১৯

সীমান্ত

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শার কাশিপুর সীমান্তে ৯৮ বোতল ফেনসিডিলসহ আলমগীর হোসেন (৪৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ ঘটনায় একটি বাজাজ সিটি ১০০সিসি মোটরসাইকেল আটক করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার কাশিপুর বাজার সংলগ্ন শরিফুল ইসলামের চাতালের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক আলমগীর শার্শা উপজেলার টেংরালী গ্রামের মৃত কুদ্দুস সরকারের ছেলে।

বিজিবি সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে কাশিপুর কোম্পানি সদর ক্যাম্পের নায়েব সুবেদার শহীদুল ইসলামের নেতৃত্বে কাশিপুর বাজার সংলগ্ন কাশিপুর- ছুটিপুর সড়কের শরিফুল ইসলামের চাতালের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেনসিডিল ও (যশোর হ ১১-৮৯৩০) বাজাজ সিটি ১০০সিসি লাল রংয়ের একটি মোটরসাইকেল আটক করা হয়।

এ ব্যাপারে কাশিপুর কোম্পানি সদর ক্যাম্পের নায়েব সুবেদার শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে শার্শা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 648
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪