|

শিক্ষা, চিকিৎসা ও গৃহনির্মাণে ৩৭ জন হতদরিদ্রকে আর্থিক সহায়তা

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | জুলাই ২৩, ২০২৩

শিক্ষা, চিকিৎসা ও গৃহনির্মাণে ৩৭ জন হতদরিদ্রকে আর্থিক সহায়তা

মোশারফ হোসেন রিয়াদ, নান্দাইল: নান্দাইলে শিক্ষা, চিকিৎসা ও গৃহনির্মাণে ৩৭ জন হতদরিদ্র কে আর্থিক সহযোগিতা প্রদান করেছে মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট। রবিবার (২৩ জুলাই) সকালে উপজেলার খারুয়া ইউনিয়নে মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের মিলনায়তনে আর্থিক সহযোগিতা করা হয়।

ট্রাস্ট পরিচালক আলহাজ্ব মাওলানা শফিকুল ইসলামের সভাপতিত্বে, আফতাব উদ্দিন দাখিল মাদ্রাসার শিক্ষক সোহাগ হুসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মোহাম্মদ ওয়ালীউল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা আব্দুস সাত্তার, স্কুল শিক্ষক মেসবাহ উদ্দিন দুলাল,সাবেক ইউপি সদস্য জালাল উদ্দীনসহ প্রমুখ।

অনুষ্ঠানে মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় শিক্ষা, চিকিৎসা ও গৃহনির্মাণে ৩৭ জন হতদরিদ্রকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

দেখা হয়েছে: 89
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪