|

ঘুড়ির লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টায় গ্রেফতার ১

প্রকাশিতঃ ১২:৩৫ পূর্বাহ্ন | এপ্রিল ২৭, ২০১৯

dhorson- ধর্ষণ-যৌন নিগ্রহ

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে ৬ বছরের শিশুকে ঘুড়ি ও খেলনা দেয়ার প্রলোভন দেখিয়ে ছাদে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। পুলিশ অভিযুক্ত যুবক রুহুল আমিন (২৬) কে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা ১১টায়।

বিকেলে সিসি ক্যামেরায় অভিযুক্ত যুবককে শনাক্ত করে স্থানীয় জনতা আটক করে উত্তর-মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। অভিযুক্ত রুহুল আমিন ফতুল্লা থানার তল্লাওয়াপদার পুল এলাকার জসিম উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মো. জসিম উদ্দিন। পুলিশ ও ওই শিশুর পরিবার জানায়, বেলা ১১টায় রাস্তায় খেলা করছিল। এ সময় শিশুটিকে ঘুড়ি ও খেলনা দেয়ার প্রলোভন দেখিয়ে একটি তিন তলা বাড়ির ছাদে নিয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। তখন শিশুটি চিৎকার শুরু করলে রুহুল আমিন পালিয়ে যায়।

শিশুটি বাসায় গিয়ে ঘটনাটি জানালে সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে অভিযুক্তকে শনাক্ত করা হয়। পরে রুহুল আমিনকে খুঁজে বের করে আটক করে স্থানীয় জনতা উত্তম-মধ্যম দিয়ে পুলিশের কাছে তুলে দেয়।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মো. জসিম উদ্দিন, শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে অভিযুক্ত রুহুল আমিনকে গ্রেফতার করা হয়েছে। ওই শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 448
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪