|

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ন | মে ১৯, ২০২১

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

এম এ আজিজ, ময়মনসিংহ: প্রথম আলো পত্রিকার জেষ্ঠ্য ও অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে দীর্ঘ সময় আটকে রাখাসহ নির্যাতন ও মামলা দিয়ে জেলাহাজতে পাঠানোর প্রতিবাদে ময়মনসিংহ প্রেসক্লাব ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের (এমইউজে) উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনের প্রেসক্লাবের সহ সভাপতি এ জেড এম ইমাম উদ্দিন মুক্তা।

প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও কালেরকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার নিয়ামূল কবির সজলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, এমইউজের সভাপতি আতউল করিম খোকন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, এমইউজের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অমিত রায়, আজকের বাংলাদেশ পত্রিকার সম্পাদক মুক্তিযোদ্ধা আবুদর রাজ্জাক, আজকের খবর পত্রিকার সম্পাদক মোশাররফ হোসেন, মুক্তিযোদ্ধা সাংবাদিক জিয়া উদ্দিন আহম্মেদ, আব্দুল হাসিম, এইচএম মোতালেব, ফেডারেল সাংবাদিক নেতা শাহিদুল আলম খসরু, সময় টিভির স্টাফ রিপোর্টার, হারুন অর রশিদ, যমুনা টিভির হোসাইন শাহিদ, মাছরাঙ্গা টিভির শরীফুজ্জামান টিটু, ইনডিপেডেন্ট টিভির আবু সালেহ মুসা, বৈশাখী টিভির আ ন ম ফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

নেতৃবৃন্দ রোজিনাকে নিঃশর্ত মুক্তিসহ অপরাধী ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজদের গ্রেফতারসহ বিচারের দাবি করেছেন।

এর আগে সুজন সুশাসনের জন্য নাগরিক মহানগর ও ময়মনসিংহ শাখার উদ্যোগে শহীদ ফিরোজ জাহাঙ্গীর চত্বরে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতার এবং ফিলিস্তিনে ইসরাইলের বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে সজুনের মহানগর সভাপতি এডভোকেট শিব্বির আহমেদ লিটন, জেলা সাধারণ সম্পাদক ইয়াজদানী কোরায়শী কাজল, মহানগর সাধারণ সম্পাদক আলী ইউসুফ প্রমুখ বক্তব্য রাখেন।

দেখা হয়েছে: 330
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪