|

সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় আহত কিশোর মারা গেছে

প্রকাশিতঃ ৩:০৭ অপরাহ্ন | জুন ০৭, ২০২১

সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় আহত কিশোর মারা গেছে

সাদ্দাম হোসেন, সাভার (ঢাকা): কিশোর গ্যাংয়ের হামলায় আহত জয় হালদার (১৮) সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার দিন রাতেই নিহতের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেন।

সোমবার (৭ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপপরিদর্শক সাদরুজ্জামান। এর আগে গত ১৬ মে রাতে সাভারের রাজাশনের পলুর মার্কেট এলাকায় তাকে পিটিয়ে গুরুতর আহত করে কিশোর গ্যাং লিডার সওদাগর ও তার বাহিনী।

আসামিরা হলো- সাভারের কমলাপুর রাজারবাগ গ্রামের জমশের মিয়ার ছেলে মো.আরিফ মিয়া (২০), মধ্য রাজসেনর আলমগীরের ছেলে মো. জয় (১৮), ভোলা জেলার ইলিশা থানার তালুকদার হাট গ্রামের সেলিমের ছেলে আকাশ (১৯), সাভারের রাজাশনের সাদ্দাম (৩০), মধ্য রাজশনের শাজাহানের ছেলে তানভীর (১৮)।

এছাড়া মজিবরের ছেলে সওদাগর (৩০), আনোয়ারের ছেলে নয়ন (২২), মজিবুরের ছেলে সাকিব (২০) ও সোহাগ (১৯), তারা সবাই সাভারের রাজারবাগ এলাকার কমলাপুর গ্রামের বাসিন্দা। এদের মধ্যে তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠালে তারা জামিনে বের হয়ে আসে।

নিহত জয় হাওলাদার ওই রাজাশনের পলু মার্কেট এলাকার জান হালদারের ছেলে। সে পূর্ব রাজাশন এলাকার সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পূর্ব শত্রতার জেরে সাভারের রাজাশনের পলুর মার্কেট এলাকার ফাঁকা রাস্তায় দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ওঁৎ পেতে থাকে আসামিরা। এসময় জয় হালদারকে একা পেয়ে লোহার রড, পাইপসহ দেশীয় অস্ত্র দিঢে পিটিয়ে গুরুতর আহত করে কিশোর গ্যাং লিডার সওদাগর ও তার বাহিনী।

পরে তার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে জড়ো হতে থাকলে আসামিরা প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়। জয় হালদার অজ্ঞান হয়ে পড়ে থাকলে স্থানীয়রা তার ভাইকে খবর দিলে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ২৩ দিন তার মৃত্যু হয়।

এব্যাপারে সাভার থানার উপপরিদর্শক সাদরুজ্জামান বলেন, মামলা দায়ের দিন রাতেই অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। পরে তারা জামিনে বের হয়ে আসে। আমরা বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছি। শীঘ্রই তাদের আইনের আওতায় আনা হবে।

দেখা হয়েছে: 213
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪