|

সিরাজদিখানে কুপিয়ে ও জিহ্বা কেটে স্ত্রীকে খুন

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ন | এপ্রিল ২৬, ২০১৯

সিরাজদিখানে কুপিয়ে ও জিহ্বা কেটে স্ত্রীকে খুন

অনলাইন বার্তাঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে কুপিয়ে ও জিহ্বা কেটে ফেলে স্ত্রী শাহীনুর বেগমকে (৫৫) খুন করেছেন স্বামী মমিনুল ইসলাম। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন মমিনুল। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে উপজেলার শেখরনগর ইউনিয়নের পশ্চিম পাউশার গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। এ নিয়ে এলাকায় একাধিকবার বিচার সালিশ হয়েছে। বৃহস্পতিবার রাতে স্ত্রীকে নির্যাতন করে মুমূর্ষু অবস্থায় রেখে পালিয়ে যায় মমিনুল। পরে শুক্রবার সকালে ঢাকায় নেওয়ার পথে মারা যান শাহীনুর।

নিহত শাহীনুর বেগমের ভাই সুলতান মিয়া জানান, প্রায় ৩৮ বছর আগে মমিনুলের সঙ্গে তার বিয়ে হয়। বৃহস্পতিবার দিবাগত রাতে আমার বোনের জিহ্বা কেটে ফেলে এবং মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে মমিনুল।

শেখরনগর ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম জানান, একাধিক বার বিচার সালিশ করার পরও মমিনুল শুধরায়নি। কোনো কারণ ছাড়াই স্ত্রীকে মারধর করত। সর্বশেষ মেরেই ফেলল, তার শাস্তি হোক এটাই আমরা চাই।

সিরাজদিখান থানার শেখরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যালে আছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে কি কারণে এমন ভাবে খুন করা হলো তা জানা যায়নি।

ইত্তেফাক

দেখা হয়েছে: 358
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪