|

পি‌রোজপু‌রে দিনের বেলা প্রকাশ্যে কু‌পি‌য়ে হত্যা

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০২০

পি‌রোজপু‌রে দিনের বেলা প্রকাশ্যে কু‌পি‌য়ে হত্যা

বরিশাল প্রতিনিধিঃ পি‌রোজপু‌রের ইন্দুরকানী‌তে দিনের বেলা প্রকাশ্য এক কৃষক‌কে কু‌পি‌য়ে ও পি‌টি‌য়ে হত্যা করা হ‌য়ে‌ছে। এসময় ওই কৃষ‌কের ছে‌লে ও ভাই‌কেও আহত করা হয়। শ‌নিবার সকাল ১১ টার দি‌কে উপ‌জেলার বা‌লিপাড়ার জোমাদ্দারহাট সংলগ্ন প্রধান সড়‌কে এ ঘটনা ঘটে। পুলিশ একজন‌কে আটক ক‌রে‌ছে।

নিহত ওই কৃষকের নাম আ. ছালাম জোমাদ্দার (৬০)। আহতরা হলেন- নিহ‌তের ছেলে আল আ‌মিন ৩২) ও ভাই মিজান জোমাদ্দার (৪৬)। ঘটনায় জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে আটক ব্যক্তির নাম অ‌হিদুজ্জামান (৩০)।

নিহত কৃষ‌কের ছে‌লে আল আ‌মিন অ‌ভি‌যোগ ক‌রে বলেন, বাবার সঙ্গে দীর্ঘদিন ধ‌রে একই গ্রা‌মের বাবুল জোমাদ্দা‌রের জ‌মি নি‌য়ে বি‌রোধ ছিল। শ‌নিবার সকা‌লে আমি ও বাবা জোমাদ্দারহাটের দি‌কে যা‌চ্ছিলাম।

এসময় হাট সংলগ্ন কালভা‌র্টের ক‌া‌ছে পৌঁছা‌লে বাবুল জোমাদ্দা‌রের নেতৃ‌ত্বে সোহরাব, রহমানসহ ১৫ থে‌কে ২০ জ‌ন লোক অত‌র্কিত হামলা চালায়। তা‌দের দা‌য়ে কোপ ও লা‌ঠির আঘা‌তে বাবা গুরুত্বর আহত হন। হামলায় চাচাসহ আ‌মিও আহত হই। গুরুত্ব আহত অবস্থায় বাবকে পি‌রোজপুর সদর হাসপাতা‌লে নি‌য়ে যাই। সেখা‌নে চিকিৎসকরা তাকে দ্রুত খুলনা মে‌ডি‌কে‌লে নি‌য়ে যাওয়‌ার পরামর্শ দেয়। অ্যাম্বুলেন্সে ওঠা‌নোর সময় দুপুর ১টার দি‌কে তিনি মারা যান।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হা‌বিবুর রহমান জানান, বা‌ড়ির সীমানা নি‌য়ে ছালাম জোমাদ্দার ও বাবুল জোমাদ্দারদের ম‌ধ্যে বি‌রোধ ছিল। সকা‌লে প্রথম দফায় তা‌দের ম‌ধ্যে কথা কাটাকা‌টি হয়। প‌রে বাবুল জোমাদ্দার‌ গ্রু‌পের হামলায় ছালাম ‌জোমাদ্দার গুরুত্বর আহত হ‌য়ে হাসপাতা‌লে নেওয়ার প‌রে মারা যান। একজনকে আটক করা হয়েছে। অন্যদের দ্রুত আটক ক‌রে আই‌নের আওতায়া আনতে অভিযান চলছে। -ইত্তেফাক

দেখা হয়েছে: 483
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪