|

সিলেটে ১ হত্যা মামলায় আট জনের যাবজ্জীবন

প্রকাশিতঃ ২:০১ পূর্বাহ্ন | জুলাই ০৪, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

সিলেটে একটি হত্যা মামলায় আট আসামির যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার বিকালে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক মফিজুর রহমান ভুইঁয়া এই আদেশ দেন। আদালত এক আসামিকে খালাস প্রদান করেছেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সিলেট সদর উপজেলার জৈনকারকান্দি গ্রামের ইরশাদ আলী, তেরা মিয়া, বাবুল মিয়া, কামাল আহমদ, দুলাল আহমদ, নন্দিরগাঁওয়ের বিলাল মিয়া, পার্শ্ববর্তী জালালাবাদ ইউনিয়নের টেকারবাড়ি গ্রামের সমছু মিয়া ও ওসমানীনগরের আকবর আলী।

আদালতের পিডি অ্যাডভাকেট মফুর আলী জানান, দণ্ডপ্রাপ্তদের মধ্যে বাবুল ও বিলাল পলাতক। এছাড়া আদালত ফুলবানু নামের এক আসামিকে খালাস দিয়েছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১১ সালের ৬ সেপ্টেম্বর রাতে পূর্ববিরোধের জেরে জৈনকারকান্দি গ্রামের ফয়জুর রহমানকে হত্যা করে মরদেহ রশিতে ঝুলিয়ে রাখা হয়। এ ঘটনায় তার স্ত্রী হাফসা বেগম বাদী হয়ে জালালাবাদ থানায় হত্যা মামলা দায়ের করেন।

২০১১ সালের ১৩ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা জালালাবাদ থানার তৎকালীন এসআই এনামুল হক চৌধুরী আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ বিচারকার্যে আদালত ২৬ সাক্ষীর মধ্যে ২২ জনের সাক্ষ্য গ্রহণ করে রায় ঘোষণা করেন।

দেখা হয়েছে: 579
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪