|

বিরামপুরে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা

প্রকাশিতঃ ১:২১ পূর্বাহ্ন | জুন ০৪, ২০১৮

হিলি প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করেছে ২ সন্তানের জনক উত্তম রায় । টাকা দিয়ে আপোষ নিস্পত্তি করতে চাপ দিচ্ছে স্থানীয় ইউপি সদস্য ও গ্রাম্য টাউট মাতব্বরা ।

গত বৃহস্পতিবার রাতে বিরামপুরের দুর্গাপুর গ্রামে মোকছেদ আলীর ছোট মেয়ে ৪র্থ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করে। ওই ছাত্রীর মা অভিযোগ করেন ইফতারের পর তিনি নামাজ পড়ছিলেন। তার মেয়ে পাশের ঘরে পড়াশুনা করছিল। তার স্বামী বাড়ীতে ছিল না এই সুযোগে দুর্গাপুর গ্রামের উত্তম রায় তার মেয়ের ঘরে ঢুকে মেয়েকে ধর্ষনের চেষ্টা করেন।

এ সময় ওই ছাত্রীর চিৎকার শুনে মা সহ বাড়ির পাশ্ববর্তী লোকজন এসে উত্তম রায়কে আটক করে। এক পর্যায়ে উত্তম রায় কৌশলে পালিয়ে যায়।  ওই ছাত্রীর বাবা মোকছেদ অভিযোগ করেন এ বিষয়ে অভিযোগ দিতে থানায় যাওয়ার পথে পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য মানিক হোসেন, প্রতিবেশী কালী চন্দ্র সহ কয়েকজন ঘটনাটি কোথাও না জানানোর জন্য বাদীকে হুমকি প্রদান করে।

প্রতিবেশী বাবু বলেন, এই ঘটনাটি লিখিতভাবে থানায় অভিযোগ করলে পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মানিক হোসেন ওই ছাত্রীর বাবাকে অনেকটা বাধ্য করে গ্রামবাসীর মাতব্বরা বিচার বসায়। এক পর্যায়ে ৫০ হাজার টাকা ওই ছাত্রীর বাবাকে দেওয়ার প্রস্তাব করেন। এতে রাজি না হওয়ায় ইউপি সদস্য মানিক হোসেন, কালী চন্দ্র বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করেন।

এ বিষয়ে ইউপি সদস্য মানিক হোসেনের কাছে জানতে চাইলে বলেন আমি জনগণের প্রতিনিধি আমার বিচার করার অধিকার আছে। ওই ছাত্রীর বাবাকে কোন বিষয়ে চাপ দেয়নি।

বিরামপুর থানার ওসি আঃ সুবুর বলেন, ওই ছাত্রীর বাবার কাছ থেকে অভিযোগ পেয়েছি এবং অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে বিরামপুর থানায় মামলা হয়েছে। মামলা নং-০২/১৮ ধারা-নারী ও শিশু নির্যাতন।

দেখা হয়েছে: 609
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪