|

স্বামীর পরকীয়ার অভিমানে স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০২১

আত্মহত্যা

ফুলপুর প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের দারোয়ারি গ্রামের শান্তা(২৪) নামের এক গৃহবধূ স্বামীর পরকীয়ার জেরে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (১) জানুয়ারি ময়মনসিংহের ভালুকা মাস্টারবাড়ি এলাকার ভাড়া বাসা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্বামী ইমন (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, স্বামী পর নারীর সাথে মোবাইলে কথা বলে এমন অভিযোগে দেড় মাস আগে বাপের বাড়ি চলে আসে নিহত শান্তা (২৪)। পরে গ্রাম্য শালিশে আবারও স্বামীর কাছে যেতে বাধ্য করা হয়। অবশেষে বুধবার দিবাগত রাতে ভালুকায় ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শান্তা ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের দারোয়ারি গ্রামের সুলতানের মেয়ে। সে ভালুকায় একটি গার্মেন্টসে কাজ করতো। শান্তার স্বামী ইমন একই উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের সঞ্চুর গ্রামের আবুল কালামের পুত্র।

পরে শুক্রবার সকালে ওড়না দিয়ে নিজ কক্ষে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে শান্তা। পরে স্থানীরা টের পেয়ে তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্তাকে মৃত বলে ঘোষণা করেন।

শান্তার পরিবারের অভিযোগ, স্মামীর নির্যাতনের ফলে শান্তা মারা গেছে।

ভালুকা থানার ওসি মো. মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় স্বামী ইমনকে আটক করা হয়েছে। অপর দিকে শান্তার লাশ ময়না তদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে’।

দেখা হয়েছে: 305
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪