|

ময়মনসিংহে এসএসসি পরীক্ষার্থীসহ দুজনের আত্মহত্যা

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ন | মে ০৬, ২০১৮

ময়মনসিংহে এসএসসি পরীক্ষার্থীসহ দুজনের আত্মহত্যা

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ফুলপুর ও মুক্তাগাছা উপজেলায় পৃথক ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ দুইজন আত্মহত্যা করে নিহত হয়েছে।রবিবার (৬ মে ) ফুলপুরের ভাইটকান্দি এলাকায় দুপুরে রশিঁতে ঝুলে ও মুক্তাগাছা উপজেলার আতরের মোড় এলাকায় বিষপান আত্মহত্যার এ ঘটনা ঘটে।

ফুলপুর মডেল থানার ওসি একে এম মাহবুব আলম ও মুক্তাগাছা থানার ওসি আলী আহৃেদ মোল্লা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি মাহবুব জানান, রবিবার দুপুর উপজেলার ভাইটকান্দি এলাকায় মনি আক্তার (১৬) নামে এক শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় ফেল করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে ওই এলাকার বাসিন্দা মুঞ্জুরুল ইসলামের কন্যা।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মনি গত এসএসসি ও দাখিল সমমানের পরীক্ষায় অংশ নিতে উপজেলার ইসবপুর দাখিল মাদ্রাসা থেকে পরীক্ষা দিয়ে ছিল। কিন্তু রবিবার দুপুরে পরীক্ষার রেজালট বের হবার পর সে জানতে পারে ফেল করেছে। এরপর মনি নিজ ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে রশিঁতে ঝুলে আত্মহত্যা করে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

অন্যদিকে জানা যায়, মুক্তাগাছা উপজেলায় দুই সহোদর পুত্র বেধড়ক পিটুনি দেবার পর বাবা আব্দুল বাতেন (৬২) নামে এক বৃদ্ধ অপমান সইতে না পেরে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

রবিবার (৬ মে ) সকাল ১১ টার দিকে উপজেলার কাশিমপুর ইউনিয়নের আতরের মোড় এলাকায় এ ঘটনা ঘটে। দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে লাশ উদ্ধার করতে যায় পুলিশ।

স্থানীয়রা জানান, সকালে উপজেলার আতরের মোড় এলাকায় আব্দুল বাতেন সম্প্রতি তার স্ত্রীকে তালাক দেন। এতে ক্ষুব্ধ হন তার পুত্র মোঃ সারোয়ার ও মোঃ আনোয়ার। এক পর্যায়ে দুই সহোদর মিলে চড়াও হয় বাবার উপর। পরে রবিবার সকালে তারা তাদের বাবা বাতেনকে বেধড়ক পিটিয়ে আহত করে। তখন এই অপমান, দুঃখ ও শরীরের আঘাত সইতে না পেরে তিনি নিজ বাড়িতেই বিষপান করেন। পরে স্থানীয়রা খোজ পেয়ে তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ ( ওসি) আলী আহমদ মোল্লা জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

দেখা হয়েছে: 867
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪