|

শরীয়তপুরের নড়িয়ায় স্যাপটি ট্যাংকি থেকে গৃহবধুর লাশ উদ্ধার

প্রকাশিতঃ ২:০৯ অপরাহ্ন | জুন ২৬, ২০১৮

শরীয়তপুরের নড়িয়ায় স্যাপটি ট্যাংকি থেকে গৃহবধুর লাশ উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের নড়িয়া উপজেলার চাকধ গ্রামের একটি নির্মানাধীন বাড়ির স্যাপটি ট্যংকির ভেতর থেকে ইভা আক্তার (২০) নামে এক গৃহ বধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে ওই গৃহবধুর মর‌দেহ উদ্ধার ক‌রে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ইভা নড়িয়া উপজেলার চন্ডিপুর গ্রামের মান্নান শেখের মেয়ে। নিহত ওই গৃহবধুর পরিবারের অভিযোগ তার স্বামী দেলোয়ার ছৈয়াল তাকে হত্যা করে পালিয়ে গেছে।

স্থানীয় ও পুলিশ সূ‌ত্রে জানা যায়, চাকধ গ্রামের মো. আলী মোরলের বাড়ির একটি নির্মানাধীন ভবনের পাশে একটি শব্দ শুনতে পায় ভবনের পাশের বাড়ির লোকজন। পরে স্থানীয়রা ভবনের পিছনে গিয়ে স্যপটি ট্যাংকির ভিতরে গিয়ে এক নারীর লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

পরে ইভার নানি মনোয়ারা বেগম লাশ সনাক্ত করে। সোমবার বিকালে ইভাকে নিয়ে ঢাকায় যাওয়ার কথা বলে ফোন করে চাকধ গ্রামের ইভার নানুর বাড়ি থেকে ডেকে নেয় স্বামী দেলোয়ার ছৈয়াল। ঘটনার পর থেকে দেলোয়ার ছৈয়াল পলাতক রয়েছে। প্রায় দুই মাস আগে চাকধ গ্রামের দেলোয়ার ছৈয়াল প্রেমের সম্পর্ক করে ইভাকে বিয়ে করে।

ন‌ড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) অাসলাম উ‌দ্দিন ব‌লেন, এক গৃহবধুর মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এ ঘটনায় অাইনগত ব্যবস্থা নেয়া হ‌চ্ছে।

দেখা হয়েছে: 636
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪