|

হিলিতে অপহরনের ১৫ দিন পর শির্ক্ষাথী উদ্ধার

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ন | জুন ১৬, ২০১৯

হিলিতে অপহরনের ১৫ দিন পর শির্ক্ষাথী উদ্ধার

হিলি প্রতিনিধিঃ হিলিতে অপহরনের ১৫ দিনপর নবম শ্রেনীর পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করেছে হাকিমপুর থানা পুলিশ। শনিবার ভোর রাতে উপজেলার জাংগই বাজার নামক এলাকার জসিম উদ্দিনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।

এঘটনা সাথে জড়িত অভিযোগে বাড়ির মালিকসহ দুইজন আটক করেছে পুলিশ। এসময় মূল আসামী নেওয়াজ শরিফকে আটক করতে পারেনি পুলিশ।

হাকিমপুর থানার তদন্ত (ওসি) রেজাউল ইসলাম জানান, স্কুলে পড়া অবস্থায় প্রেমের প্রস্তাব প্রত্যখান করায় গত ২৯ মে স্কুল থেকে রোকসানা (১৬) নামের নবম শ্রেনীর এক স্কুল শিক্ষার্থীকে অপহরন করে নিয়ে যায় নওপাড়া গ্রামের নেওয়াজ শরিফ নামের এক যুবক।

পরে অনেক খোজখুজির পর মেয়েটির বাবা গত শুক্রবার (১৪ ই জুন) রাতে হাকিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়ের ২৪ ঘন্টার মধ্যে পুলিশ বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজ ভোর রাতে উপজেলার জাংগই বাজার এলাকার জসিম উদ্দিনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন,আতিয়ার রহমান (৩৫) উপজেলার জাংগই গ্রামের জসিম উদ্দিনের ছেলে এবং রিক্তা বেগম (৩০) একই এলাকার মতিয়ার রহমানের স্ত্রী।

অপহৃতা রোকসানা (১৬) নওপাড়া বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী। সে উপজেলার নওপাড়া গ্রামের মমিনুল ইসলামের মেয়ে। অপহৃতাকে চিকিৎসার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেড়িকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 341
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪