|

আটোয়ারীতে ১২ বস্তা সরকারি চাল জব্দ

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০২১

আটোয়ারীতে ১২ বস্তা সরকারি চাল জব্দ

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে ১২ বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে। জানাগেছে, বৃহস্পতিবার ( ১ এপ্রিল) একটি ভ্যান গাড়ীতে ১২ বস্তা চাল নিয়ে মির্জাপুর শাহী মসজিদের রাস্তা দিয়ে মির্জাপুর মালিগাঁওয়ের দিকে যাচ্ছিল।

চালের বস্তার গায়ে “ শেখ হাসিনার বাংলাদেশ-ক্ষুধা হবে নিরুদ্দেশ” এবং খাদ্য অধিদপ্তর, নেট ওজন ৩০ কেজি লেখা দেখে সন্দেহ হলে জনৈক ব্যক্তি থানায় সংবাদ দেয়। সংবাদ পাওয়া মাত্রই আটোয়ারী থানা পুলিশ মির্জাপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পাকা রাস্তায় ভ্যান গাড়ী সহ ১২ বস্তা সরকারি চাল আটক করেন।

পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান এবং ওসি মোঃ ইজার উদ্দীন দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন এবং ভ্যানগাড়ী সহ চালগুলো মির্জাপুর ইউনিয়ন পরিষদে নিয়ে যান। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের পর ভ্যান চালক সহ ভ্যানগাড়ীটি ছেড়ে দিলেও ১২ বস্তা সরকারি চাল জব্দ করে মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ওমর আলীর জিম্মায় রেখেছেন। আটোয়ারী থানার ওসি মোঃ ইজার উদ্দীন ১২ বস্তা সরকারি চাল আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান বলেন, ১২ বস্তা সরকারি চাল মির্জাপুর এলাকায় পুলিশ আটক করেছে। চালগুলো জব্দ করে মির্জাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের জিম্মায় দেয়া হয়েছে এবং একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির তদন্ত রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 354
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪