|

আটোয়ারীতে স্কুলের চুরি যাওয়া ২১টি ল্যাপটপ উদ্ধার আটক ৭

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ন | অগাস্ট ২১, ২০১৯

আটোয়ারীতে স্কুলের চুরি যাওয়া ২১টি ল্যাপটপ উদ্ধার আটক ৭

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের চুরি যাওয়া ২১টি ল্যাপটপ ও একটি মনিটরসহ সংঘবদ্ধ চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতে তাদের আটোয়ারী ও পার্শ্ববর্তী ঠাকুরগাঁও জেলা থেকে আটক করা হয়।

আটককৃতরা হল আটোয়ারী উপজেলা সদরের ছোটদাপ গ্রামের তফিজ উদ্দীনের ছেলে সাইদুর রহমান (২১), একই উপজেলার ছোটদাপ গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে কামরুল হাসান নাইস (১৯), ছোটদাপ গ্রামের আইয়ুব আলীর ছেলে ওমর ফারুক পারভেজ (২২), ছোটদাপ গ্রামের হামিদুল ইসলামের ছেলে হাসানুর রহমান লাজু (১৯), মির্জাপুর ইউনিয়নের নলপুখুরী গ্রামের ফাইমুদ্দীনের ছেলে অটোচালক লুৎফর রহমান মানিক (৩০), ঠাকুরগাঁও সদরের রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে আব্দুল কুদ্দুস রয়েল (৪০) ও একই গ্রামের নুর ইসলামের ছেলে মোঃ রাশেদ (১৯)।

উল্লেখ, গত ১৫ আগষ্ট পঞ্চগড়ের আটোয়ারী মডেল পাইলট স্কুলের কম্পিউটার ল্যাব থেকে রাতে ২১টি ল্যাপটপ ও ১টি মনিটর চুরি হয়। এ ব্যাপারে আটোয়ারী থানায় স্কুল কর্তৃপক্ষ একটি চুরির মামলা দায়ের করে।

আটোয়ারী থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা শাহীনুর রহমান সিদ্দিকী জানান, গ্রেফতারকৃতদের বুধবার আদালতে হাজির করলে আদালত তাদের ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। আদালত শুনানী শেষে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। রিমান্ড আবেদনের শুনানীর তারিখ নির্ধারণ হয়নি।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায়ের নেতৃত্বে আটোয়ারী থানা পুলিশের একটি দল মঙ্গলবার দিবাগত রাতে আটোয়ারীতে অভিযান চালিয়ে ছোটদাপ গ্রামের সাইদুর রহমানকে তার বাড়ি থেকে আটক করে। এসময় তার বাড়ি থেকে ৬টি ল্যাপটপ ও একটি মনিটর উদ্ধার করা হয়।

পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী চুরি হওয়া বাকি ল্যাপটপসহ আটোয়ারী ও ঠাকুরগাঁও সদর থেকে তাদের আটক করা হয়। প

ঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নাঈমুল হাছান জানান, গত ১৫ আগষ্ট পঞ্চগড়ের আটোয়ারী মডেল পাইলট স্কুলের কম্পিউটার ল্যাব থেকে রাতে ২১টি ল্যাপটপ ও ১টি মনিটর চুরি হয়।

এ ব্যাপারে আটোয়ারী থানায় স্কুল কর্তৃপক্ষ একটি মামলা দায়ের করে। আমরা অভিযান চালিয়ে ৭জনকে আটক করে তাদের কাছ থেকে ২১টি ল্যাপটপ ও ১টি মনিটর উদ্ধার করি। মামলার অপরাপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। দুধর্ষ এ চুরির ঘটনায় জড়িতদের পুলিশ আটক সহ চোরাই মালামাল উদ্ধার করায় আটোয়ারীর সর্বস্তরের মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলেছে ।

দেখা হয়েছে: 448
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪