|

৩৭ দিনের ছুটিতে যাচ্ছে জাককানইবি

প্রকাশিতঃ ১১:০৮ অপরাহ্ন | মে ০৮, ২০১৯

জাককানইবিতে স্নাতক ভর্তি পরীক্ষা ১১ নভেম্বর

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) গ্রীষ্মকালীন অবকাশ, বৌদ্ধ পূর্ণিমা, পবিত্র রমজান, শব-ই-ক্বদর, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ৩৭ দিনের লম্বা ছুটিতে যাচ্ছে।

আগামী ১২ মে (রবিবার) থেকে ১৩ জুন (বৃহস্পতিবার) পর্যন্ত ক্লাস বন্ধ থাকবে। অন্যদিকে বন্ধের সময় বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো বন্ধ থাকবে।

বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোঃ হুমায়ুন কবীর। তিনি বলেন, গ্রীষ্মকালীন অবকাশ, বৌদ্ধ পূর্ণিমা, পবিত্র রমজান, শব-ই-ক্বদর, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিশ্ববিদ্যালয় (জাককানইবি) আগামী আগামী ১২ মে (রবিবার থেকে ১৩ জুন (বৃহস্পতিবার) পর্যন্ত ক্লাস বন্ধ থাকবে। তবে ক্লাস বন্ধ থাকলেও প্রশাসনিক কার্যক্রম চলবে ৩০ মে পর্যন্ত ।

প্রসঙ্গত, নির্ধারিত বন্ধ শুরু হওয়ার আগে ১০ ও ১১ মে (শুক্রবার ও শনিবার) সাপ্তাহিক ছুটি হওয়ায় ক্যাম্পাস বন্ধ হচ্ছে দুই দিন আগেই। আবার একইভাবে ১৪ ও ১৫ জুন যথাক্রমে শুক্র ও শনিবার হওয়ায় বিশ্ববিদ্যালয় চালু হবে ১৬ জুন (রবিবার)। সে হিসেবে সর্বমোট ৩৭ দিনের ছুটি পাবে শিক্ষার্থীরা।

দেখা হয়েছে: 381
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪