|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযান সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ৫

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ন | অগাস্ট ১৮, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযান সাজাপ্রাপ্তসহ গ্রেফতার ৫

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন অপরাধের দায়ে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে মাদক পরিস্থিতি নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আওতায় আনতে নিয়মিত অভিযান পরিচালনা করছে পুলিশ। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টীম আলীয়া মাদ্রাসা রেলক্রসিং এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী ভাটি দাপুনিয়ার মোঃ রাজন, এসআই আনিছুর রহমানের নেতৃত্বে একটি টীম চরপাড়া এলাকা থেকে ধর্ষন মামলার আসামী পুর্বধলার মোঃ আবু নাঈমকে গ্রেফতার করে।

এছাড়া এসআই দিদার আলম, এএসআই রফিকুল ইসলাম ও এএসআই আমিরুল ইসলাম পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক ও পরোয়ানাভুক্তসহ আরো তিনজনকে গ্রেফতার করে।

তারা হলো, দড়ি কুষ্টিয়া বিদ্যাগঞ্জের মোঃ নাজমুল, শিকারীকান্দার মোঃ দেলোয়ার হোসেন, ও কালিকাপুরের মোঃ ফারুক মিয়া। গ্রেফতারকৃতদেরকে বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

দেখা হয়েছে: 95
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪