|

অটোরিকশা চুরি করে পালানোর সময় নারীসহ দুইজন আটক

প্রকাশিতঃ ৫:২৮ অপরাহ্ন | অগাস্ট ১৩, ২০২২

নান্দাইলে অটোরিকশা চুরি করে পালানোর সময় নারীসহ দুইজন আটক

শফিকুল ইসলাম , নান্দাইল থেকে: ময়মনসিংহের নান্দাইলে অটোরিকশাসহ চোর চক্রের এক নারীসহ দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন।

আটকরা হলেন কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সাইবের চর গ্রামের আ. জব্বারের পুত্র দেলোয়ার ও একই গ্রামের মৃত আ. কাদিরের স্ত্রী আখি আক্তার।

বৃহস্পতিবার দুপুরের দিকে নান্দাইল পৌরসদরের ব্রিজ সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটে।

নান্দাইল পৌরসভার কর আদায়কারী মাজাহারুল ইসলাম বলেন, অটোরিকশাটিকে দাঁড় করে ছিলাম পৌর কর আদায়ের জন্য। পেছন থেকে এক কিশোর চিৎকার করে বলছিল এদেরকে আটক করেন এইমাত্র আমার কাছ থেকে অটোরিকশা চুরি করে নিয়ে পালিয়ে যাচ্ছে। এই কথা শুনে অটোরিকশা চালক চোর চক্রের সদস্য দেলোয়ার দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন আশপাশের লোকজন দৌঁড়ে তাকে আটক করে। এ সময় যাত্রী বেশে গাড়িতে থাকা চোর চক্রের এক নারী সদস্যকেও আটক করা হয়।

জানা যায়, অটোরিকশাটি ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ী ইউপির খালবলা বাজার থেকে ভাড়া করে নান্দাইল চৌরাস্তা যাবার কথা বলে ভাড়া নেয় চোর চক্রের সদস্য এক নারী ও পুরুষ। সেখান থেকে আবার বাঁশহাটি হয়ে আঠারোবাড়ীর ভেতর দিয়ে নান্দাইল অংশের চামারুল্লা বাজার এলাকায় গিয়ে যাত্রীবেশি চোরেরা কিশোর চালককে বলে সড়কের পাশের এক বাড়ি থেকে একটি ব্যাগ নিয়ে আসতে। ছেলেটি ওদের কথা মতো ওই বাড়িতে ব্যাগ আনতে যাওয়ার ফাঁকে চোর চক্রটি অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। ছেলেটি বাড়ি থেকে ফিরে এসে অটোরিকশা না পেয়ে এদের পেছনে ধাওয়া করতে থাকে। এরমধ্যে পরিচিত একজনের মোটরসাইকেল যোগে অটোরিকশার পেছনে ছুটে এসে নান্দাইল পৌরসদরে সাধারণ মানুষের সহযোগিতায় চোর চক্রের দুই সদস্যকে ধরতে সক্ষম হয়।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার এসআই আ. সুবুর জানান, অটোরিকশাসহ চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

দেখা হয়েছে: 119
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪