|

নান্দাইলে অজ্ঞাতনামা বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৪:৫১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০২১

নান্দাইলে অজ্ঞাতনামা বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার

নান্দাইল ( ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে ধান ক্ষেতের পাশ থেকে অজ্ঞাতনামা (৭৫) এক বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কামালপুর এলাকা থেকে নান্দাইল মডেল থানা পুলিশ এ মরদেহটি উদ্ধার করেন।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অদূরে একটি মাটির কাঁচা সড়কের পাশে ধান ক্ষেত সংলগ্ন স্থানে গলাকাটা অবস্থায় এক বৃদ্ধের মরদেহ দেখতে পাওয়া যায়। লোকটির গায়েব রঙ ফর্সা, পরনে লুঙ্গি ও পাঞ্জাবি রয়েছে। খবরটি ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে এসে ভিড় করে আশপাশ এলাকার অসংখ্য মানুষ ।

স্থানীয় মোয়াজ্জেমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবু বক্কর ছিদ্দিক বলেন, অজ্ঞাত ওই পুরুষকে নির্মমভাবে সামনে ও পিছনের দিক থেকে গলা কেটে হত্যা করা হয়েছে। আমি সহ অনেকেই ঘটনাস্থল গিয়ে ওই লোকটিকে দেখেছি, কিন্তু কেউ তাকে সনাক্ত করতে পারেননি। ধারণা করা হচ্ছে, গতরাতে ওই বৃদ্ধ লোকটিকে হত্যার পর তার মৃতদেহ এখানে ফেলে রেখে যায় কতিপয় ঘাতক।

জানতে চাইলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মো. ওবায়দুর রহমান জানান, মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তির পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। ঘটনাস্থল থেকে একটি চাকু পাওয়া গেছে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 215
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪