|

আটোয়ারীতে জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন এর বদলী জনিত বিদায় সংবর্ধনা

প্রকাশিতঃ ১২:১০ অপরাহ্ন | জুন ১৭, ২০২১

আটোয়ারীতে জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন এর বদলী জনিত বিদায় সংবর্ধনা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড় জেলা প্রশাসক ড.সাবিনা ইয়াসমিনকে আটোয়ারী উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বদলিজনিত বিদায় সংবর্ধনা জানানো হয়েছে। বুধবার (১৬ জুন) বিকেলে উপজেলা পরিষদ হলরুমে স্বাস্থ্যবিধি মেনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন এবং বিদায়ী জেলা প্রশাসকের দৃষ্টিনন্দিত কর্মের স্মৃতিচারণ করে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান। অবসরপ্রাপ্ত অধ্যাপক আলহাজ্ব মোঃ রমজান আলী’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক ড.সাবিনা ইয়াসমিন।

জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিনের পঞ্চগড়ে দায়ীত্ব পালনকালে নানামুখী উন্নয়ন , দক্ষতা ও সফলতার কথা তুলে ধরে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম ।

আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, ওসি মোঃ ইজার উদ্দীন, বলরামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আব্দুল মান্নান, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, উপজেলা পরিষদ ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যানবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ।

শেষে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে জেলা প্রশাসককে ভালোবাসার নিদর্শন সরুপ পৃথক পৃথকভাবে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

দেখা হয়েছে: 247
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪