|

আপনার সন্তানকে মাদক থেকে দূরে রাখুন-ডিসি আকন্দ

প্রকাশিতঃ ৬:০৮ অপরাহ্ন | মে ০৮, ২০২১

আপনার সন্তানকে মাদক থেকে দূরে রাখুন-ডিসি আকন্দ

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ বলেছেন, সমাজের প্রতিটি সন্তানকে সুশিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে অগ্রনী ভূমিকা রাখতে হবে। কোনোভাবে আপনার আদরের সন্তানটি যেনো মাদক-সন্ত্রাস চোরা-কারবারি সাথে জড়িয়ে না পড়ে সেদিক লক্ষ্যে রাখেত হবে বলে মন্তব্য করেন।

শনিবার (০৮ মে) দুপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার নগদ অর্থ বিতরন কালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আকন্দ আরো বলেন, জেলার প্রতিটি ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ বিতরন করা হচ্ছে কোনো ইউনিয়নে অনিয়মের কোন রকম সত্যতা পাওয়া যায়, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

ভারপ্রাপ্ত প্যানেল চেয়ারম্যান আবদুস সহিদ সভাপিত্বে ও সচিব মিজানুর রহমানের সঞ্চালনায় নগদ অর্থ বিতরন কালে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকতা মোহাম্মদ মাসুম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুকবুল আহমেদ,আওয়ামীলীগ নেতা মুরাদ,বাসার প্রফেসর,আলমগীর হোসেন রকি সহ সকল ওয়ার্ডের ইউপি সদস্য।

প্রসঙ্গত : লাহারকান্দি ইউনিয়নে দুূই দফায় ১১৭৩ জনের মাঝে ৫ লক্ষ ৪০ হাজার নগদ অর্থ বিতরন করে।

দেখা হয়েছে: 341
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪