|

ঈশ্বরগঞ্জে আরো এক জনের করোনা শনাক্ত

প্রকাশিতঃ ৭:৪৭ অপরাহ্ন | এপ্রিল ২৮, ২০২০

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নমুনা পরীক্ষায় নতুন করে আরো এক জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলায় মোট ৮জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়। নতুন আক্রান্তের বাড়ি উপজেলার জাটিয়া ইউনিয়নের টাংগনগাতি গ্রামে।

জানা যায়, গত ৭এপ্রিল নারায়ণগঞ্জ থেকে এক নারী উত্তর বনগাঁও গ্রামে আসে। ১১ এপ্রিল শনিবার উপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম ওই নারীর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ল্যাবে প্রেরণ করে। ১২ এপ্রিল ওই নারীর দেহে প্রথম করোনা ভাইরাস শনাক্ত হয়।

পরে ১৩ এপ্রিল ওই আক্রান্ত নারীর পরিবার ও প্রতিবেশিসহ ৮জনের নমুনা সংগ্রহ করে মাইক্রোবায়োলজি ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ১৬ এপ্রিল আইইডিসিআর ফিল্ড ল্যাব ময়মনসিংহ থেকে ওই নারীর মা, দুইবোন ও একজন প্রতিবেশির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এরপর ১৮ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক গাড়ি চালকের শরীরে করোনা শনাক্ত হয়। তার বাড়ি বড়হিত ইউনিয়নের একটি গ্রামে।

১৯ এপ্রিল নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে পরীক্ষা হওয়া এক নার্সের করোনা শনাক্ত হয়। তিনি  ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। এরই মাঝে আজ মঙ্গলবার নতুন করে জাটিয়া ইউনিয়নের টাংগনগাতি গ্রামের একজনের শরীরে করোনা শনাক্ত হয়।

বর্তমানে নতুন আক্রান্ত রোগী ময়মনসিংহ এস কে হাসপাতালে আইসোলোশনে রয়েছে। এনিয়ে উপজেলায় মোট ৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয় বলে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান।

দেখা হয়েছে: 311
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪