|

ঈশ্বরগঞ্জে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিতঃ ৪:০৭ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০২১

ঈশ্বরগঞ্জে জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ঈশ্বরগঞ্জে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল এবং কেক কাটা হয়েছে। শুক্রবার জাতীয় পার্টির কার্যালয়ে জাতীয় পার্টি ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে এসব কর্মসূচী পালন করা হয়।

উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান সুরুজের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল হাদীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আনোয়ারুল হাসান খান সেলিম, আব্দুল আলী ফকির, নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ঈসমাইল হোসেন তুষার, ছাত্রসমাজের সভাপতি আতিকুর রহমান সুজন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশ ও জাতির প্রয়োজনে এক ঐতিহাসিক মুহুর্তে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ জাতীয় পার্টি গঠন করেছিলেন। ৯ বছরের শাসনামলে এরশাদ দেশের আপাময় জনতার সার্বিক কল্যাণে উপজেলা ব্যবস্থা সৃষ্টি, যৌতুক বিরোধী আইন, ঔষূধনীতি, শিল্পনীতি, শিক্ষানীতি ও শ্রমিকের শ্রমের মূল্য নিশ্চিত করতে দুই ঈদে বোনাস প্রদানের ব্যবস্থা গ্রহণ এবং গরীব ছাত্র-ছাত্রীদের ৮ম শ্রেণি পর্যন্ত বিনা বেতনে অধ্যায়নের ব্যবস্থাগ্রহণ করে গ্রাম বাংলার মানুষের হৃদয়ে আসন করে নিয়েছেন। তাই তিনি জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী সাংগঠনিক ভিত্তি ওপর দাঁড় করিয়ে এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

দেখা হয়েছে: 354
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪