|

ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল

প্রকাশিতঃ ৬:৩৬ অপরাহ্ন | মার্চ ০৫, ২০২২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি। শনিবার দুপুরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বিক্ষোভ মিছিলটি উপজেলা পরিষদের সামনে থেকে শুরু করে পৌর সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের  ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের সামনে এসে সমাবেশ করে নেতাকর্মীরা। 

মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঞা মনি, ময়মনসিংহ জেলা (উত্তর) যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা যুবদল সভাপতি মোস্তাফিজুর রহমান জুয়েল, যুবদল সদস্য আরমান শরিফ, জাহিদুল হক স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক কামাল হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফরহাদ আহাম্মেদ, যুগ্ম আহবায়ক রনি রহমানসহ উপজেলার প্রতিটি ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 115
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪