|

ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ন | অগাস্ট ২৭, ২০২২

ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, নিত্যপণ্যের লাগামহীন ঊর্ধ্বগতি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা ও সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন বিএনপি এবং এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

শনিবার বিকেলে উপজেলার তারুন্দিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। বিক্ষোভ মিছিলটি তারুন্দিয়া ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কোনাপাড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে তারুন্দিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. উসমান গণির সভাপতিত্বে প্রধান অতিতি ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহসভাপতি হোসেন মোহাম্মদ মণ্ডল, শাহজাহান জয়পুরী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উত্তর জেলা বিএনপির সদস্য একেএম হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী টিপু, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উত্তর জেলা বিএনপির সদস্য আমিরুল ইসলাম ভূঁইয়া মনি, ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি সাবেক ভিপি ফরিদ উদ্দিন।

আরও উপস্থিত ছিলেন পৌর বিএনপির সহ-সভাপতি সালাউদ্দিন খুররম, সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, যুগ্ম সম্পাদক নূরুন্নবী, ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাবেক ভিপি ফরিদ উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ফরিদ প্রমুখ।

দেখা হয়েছে: 100
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪