|

ঈশ্বরগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৫:৩৭ অপরাহ্ন | জুন ৩০, ২০২১

ঈশ্বরগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এক অসহায় পরিবারের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে উপজেলার আশ্রবপুর গ্রামের ভূক্তভোগী পরিবারের সদস্য সুলতান মিয়া এক সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন।

তার লিখিত বক্তব্যে বলেন জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের জালাল ফকিরের পুত্র আজিজুর রহমান হবি ও তার লোকজন ২৬ জুন সশস্ত্র হামলা চালিয়ে চারটি বসত ঘর কুপিয়ে তছনছ করে নগদ অর্থ স্বর্ণালঙ্কার ধানচাল গবাদিপশু ও জমির কাগজপত্র লুট করে নিয়ে যায়।

এসময় সন্ত্রাসীরা সুলতান মিয়া (৪৮) স্ত্রী সামসুন্নাহার (৪০) মেয়ে নাসরিন আক্তার (২০) ভাই বাচ্চু মিয়া (৩৫) পিতা আব্দুল গফুর (৭০) কে মারপিট করে। মারপিটে সামসুন্নাহার গুরুতর আহত হন।

ঈশ্বরগঞ্জে জীবনের নিরাপত্তা চেয়ে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

এব্যাপারে সুলতান মিয়া ঘটনারদিন ঈশ্বরগঞ্জ থানায় হবিসহ ১২ জনকে আসামী করে একটি এজহার দাখিল করেন। বাদী পক্ষের অভিযোগ থানা পুলিশ অদ্যবধি মামলাটি রেকর্ডভূক্ত করেনি এবং ঘটনাস্থল পরিদর্শনেও যায়নি। আসামীরা পুলিশের নিরবতায় এলাকায় প্রকাশ্যে বিচরণ করে বাদী পক্ষের লোজনকে প্রাণনাশের হুমকি প্রদান করছে বলে সংবাদ সম্মেলনে দাবী করা হয়।

সুলতান মিয়া আরো জানান এ সন্ত্রাসী হামলা ছাড়াও আজিজুর রহমান হবি দেশের বিভিন্ন থানায় তার পরিচিত লোককে বাদী বানিয়ে আমিসহ আমার পরিবারের লোকজনকে আসামী করে ১৬টি মামলা দায়ের করে ব্যাপক হয়রানি করে আসছে। সংবাদ সম্মেলনে সুলতান মিয়া বলেন গৃহহীণ অবস্থায় খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছেন। মামলাটি রেকর্ডভূক্ত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি আমাদের নজরে রয়েছে এবং মামলাটি রেকর্ড করার প্রক্রিয়াধীন আছে।

দেখা হয়েছে: 221
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪